Bus Accident: রাতের রাস্তায় রেষারেষি, সরকারি বাসের পিছনে ধাক্কা মারল পড়ুয়া বোঝাই বাস, মৃত কমপক্ষে ৯

Bus Accident: ধাক্কা লাগার পরই সরকারি বাসটি এক ধারে কাত হয়ে পড়ে যায়। বাসটিকে তুলতে ক্রেন আনা হয়। বাসটি সোজা করার পরই উদ্ধারকারী দল বাসের ভিতর থেকে আহত যাত্রীদের উদ্ধার করে বের করে আনেন।

Bus Accident: রাতের রাস্তায় রেষারেষি, সরকারি বাসের পিছনে ধাক্কা মারল পড়ুয়া বোঝাই বাস, মৃত কমপক্ষে ৯
ধাক্কার জেরে উল্টে যায় বাসটি।
Follow Us:
| Edited By: | Updated on: Oct 06, 2022 | 9:48 AM

তিরুবনন্তপুরম: উৎসবের মরশুমে ফের দুর্ঘটনা।সরকারি বাসের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হল একটি বেসরকারি বাসের। দুর্ঘটনায় কমপক্ষে ৯ জনের মৃত্যু হয়েছে, আহত হয়েছেন ৩৫ জন। জানা গিয়েছে, বুধবার রাতে কেরলের পালাক্কড় জেলার ভাদাকেনচেরি অঞ্চলে দুর্ঘটনাটি ঘটে। একটি পর্যটক বোঝাই বাসের সঙ্গে সংঘর্ষ হয় সরকারি বাসের। গাড়িটিতে বেশ কয়েকজন পড়ুয়া ছিল। ৫ জন পড়ুয়ার মৃত্যু হয়েছে বলেই জানা গিয়েছে।

পুলিশ সূত্রে জানা গিয়েছে, কেরলের এর্নাকুলাম জেলার একটি স্কুলের পড়ুয়াদের নিয়েই শিক্ষকরা তামিলনাড়ুর উটিতে যাচ্ছিলেন শিক্ষামূলক ভ্রমণে। বুধবার রাত সাড়ে ১১টা নাগাদ ভাদাক্কেচেরিতে আচমকাই বাসটি দ্রুতগতিতে গিয়ে কেরল স্টেট রোড ট্রান্সপোর্ট কর্পোরেশনের বাসের পিছনে সজোরে ধাক্কা মারে। ওই সরকারি বাসটি কোয়েম্বাটোরে যাচ্ছিল। দুমড়ে মুচড়ে যায় বাসের সামনের অংশটি। দুর্ঘটনায় ৫ জন পড়ুয়া সহ মোট ৯ জনের মৃত্যু হয়েছে। আহত ৩৫ জন, এদের মধ্যে কয়েকজনের অবস্থা সঙ্কটজনক। তাদের স্থানীয় হাসপাতালে ভর্তি করানো হয়েছে।
ধাক্কা লাগার পরই সরকারি বাসটি এক ধারে কাত হয়ে পড়ে যায়। বাসটিকে তুলতে ক্রেন আনা হয়। বাসটি সোজা করার পরই উদ্ধারকারী দল বাসের ভিতর থেকে আহত যাত্রীদের উদ্ধার করে বের করে আনেন। দুর্ঘটনার খবর শুনেই শোক প্রকাশ করেছেন রাজ্যের মন্ত্রী এমবি রাজেশ। তিনি বলেন, “দুর্ঘটনার ঘটনায় অত্যন্ত দুঃখিত। নয়জনের মৃত্যু হয়েছে বলে জানা গিয়েছে। সকাল সাড়ে আটটা থেকে পালাক্কড় ও আলাথুরের হাসপাতালে ময়নাতদন্ত শুরু হয়েছে। করোনা পরীক্ষাও করা হবে। ফলে কিছুক্ষণ সময় লাগবে। আহতদের মধ্যে পাঁচজন গুরুতর আহত বলেই জানা গিয়েছে। তবে তারা পড়ুয়া নন। তারা ওই সরকারি বাসের যাত্রী ছিলেন। মৃতদের মধ্যে ৫ জন পড়ুয়া রয়েছে। গোটা ঘটনার তদন্তের নির্দেশ দেওয়া হয়েছে।”