Love Affair: টানটান নাটক! স্বামী ‘চুরি’ করায় ওই মহিলার স্বামীকেই বিয়ে করলেন রুবি

নিজেদের স্বামীকে ছেড়ে তাঁরা বিয়ে করেছেন অন্য জনের স্বামীকে। তবে এক সঙ্গে এই বিয়ে হয়নি।

Love Affair: টানটান নাটক! স্বামী 'চুরি' করায় ওই মহিলার স্বামীকেই বিয়ে করলেন রুবি
প্রতীকী ছবি
Follow Us:
| Edited By: | Updated on: Mar 02, 2023 | 5:28 PM

পাটনা: প্রেম ভালবাসা সামাজিক লজ্জার ধার ধারে না। তাই তো স্বামী, সন্তান নিয়ে ভরা সংসার থাকলেও বিবাহ বহির্ভূত প্রেমের টানে ঘর ছাড়েন অনেকে। সম্প্রতি এ রকমই একটি ঘটনা সামনে এসেছে। যা শুনে অবাক হয়ে যাচ্ছেন এলাকাবাসী। এ ক্ষেত্রে দুই বিবাহিত মহিলা প্রেমে পড়েছেন একে অপরের স্বামীর। সেই প্রেমকে পরিণতি দিতে বিয়ে করেছেন তাঁরা। বদল করেছেন একে অপরের স্বামীকে। নিজেদের স্বামীকে ছেড়ে তাঁরা বিয়ে করেছেন অন্য জনের স্বামীকে। তবে এক সঙ্গে এই বিয়ে হয়নি। এক মহিলা নিজের সন্তানদের নিয়ে আগেই বাড়ি থেকে পালিয়েছিলেন। বাকি দুজন বিয়ে করেছেন সম্প্রতি। এই ঘটনা ঘটেছে বিহারের খাগারিয়া এলাকায়।

স্থানীয় সূত্রে জানা গিয়েছে, খাগারিয়া এলাকায় হার্দিয়া গ্রামের বাসিন্দা নীরজ ও রুবি দেবী। ২০০৯ সালে বিয়ে করেন তাঁরা। তাঁদের চারটি সন্তান রয়েছে। ২০২২ সালের জানুয়ারি মাসেম মুকেশ নামের এক ব্যক্তির সঙ্গে প্রেমের সম্পর্ক গড়ে ওঠে রুবি দেবীর। মুকেশ রুবি দেবীর বাপের বাড়ি এলাকায় থাকতেন। তিনি বিবাহিত এবং তাঁর তিন সন্তানও রয়েছে। কিন্তু প্রেমের সম্পর্ক গভীর হতেই তাঁরা বিয়ে করার সিদ্ধান্ত নেন। সেই মতো গত বছর তাঁরা পালিয়ে বিয়ে করেন। বিয়ের সময় রুবি দেবী নিজের চার সন্তানের মধ্যে তিন জনকে নিয়ে যান।

এই ঘটনা নিয়ে মুকেশের বিরুদ্ধে অপহরণের মামলা করেন নীরজ। গ্রামের পঞ্চায়েতও বিষয়টি নিয়ে মীমাংসার চেষ্টা করেছিল। কিন্তু রুবিব দেবী মুকেশকে ছেড়ে নিজের প্রথম স্বামী নীরজের কাছে ফিরতে রাজি হননি। ইতিমধ্যে এই ঘটনার শোধ নেওয়ার চেষ্টা করেন নীরজ। সম্প্রতি নীরজের সঙ্গে ফোনে আলাপ হয় মুকেশের স্ত্রীর। তাঁর নামও রুবি দেবী। ফোনে আলাপের পর প্রেমের সম্পর্কে জড়িয়ে পড়েন তাঁরা। সম্প্রতি স্থানীয় মন্দিরে বিয়েও করেছেন তাঁরা। এর পরই দুই মহিলা বিয়ে করলেন একে অপরের স্বামীকে। জানা গিয়েছে, নীরজ একটি বেসরকারি সংস্থায় কর্মরত। অন্য দিকে মুকেশ শ্রমিকের কাজ করেন।