FIR Against Sonia Gandhi’s PA : ধর্ষণের অভিযোগ সনিয়া গান্ধীর পিএ-র বিরুদ্ধে, দায়ের হল মামলা

PP Madhavan : সনিয়া গান্ধীর ব্যক্তিগত সচিবের বিরুদ্ধে ধর্ষণের মামলা দায়ের করেছে দিল্লি পুলিশ। দিল্লি উত্তম নগর পুলিশ স্টেশনে মামলা দায়ের করেছেন যুবতী।

FIR Against Sonia Gandhi's PA : ধর্ষণের অভিযোগ সনিয়া গান্ধীর পিএ-র বিরুদ্ধে, দায়ের হল মামলা
প্রতীকী ছবি
Follow Us:
| Updated on: Jun 27, 2022 | 9:44 PM

নয়া দিল্লি : কংগ্রেস সভানেত্রী সনিয়া গান্ধীর ব্যক্তিগত সচিবের (Personal Assistant) বিরুদ্ধে ধর্ষণের অভিযোগ উঠল। দিল্লি পুলিশ পিপি মাধবনের বিরুদ্ধে এই মামলা দায়ের করেছে। দিল্লির উত্তম নগরে অভিযোগ দায়ের হয়েছে। নির্যাতিতা জানিয়েছেন, চাকরি দেওয়ার নাম করে তাঁকে ধর্ষণ করেছেন পিপি মাধবন।

সূত্রের খবর, ২৫ জুন উত্তম নগর থানায় অভিযোগ জানিয়েছিলেন যুবতী। তাঁর অভিযোগের ভিত্তিতেই গতকাল মামলা দায়ের হয়। ভারতীয় দণ্ডবিধির ৩৭৬ (ধর্ষণ) ও ৫০৬ ধারায় মামলা দায়ের হয়েছে। পুলিশ এই ঘটনার তদন্ত শুরু করে দিয়েছে বলে জানা গিয়েছে। এফআইআর অনুযায়ী, এক দলিত যুবতীকে ধর্ষণের অভিযোগ উঠেছে পিপি মাধবনের বিরুদ্ধে। অভিযোগ উঠেছে, তিনি বিয়ে ও চাকরির প্রতিশ্রুতি দিয়ে দলিত যুবতীকে ধর্ষণ করেছেন। সূত্রের খবর, দিল্লিতে কংগ্রেসের দফতরে কাজ করতেন যুবতীর স্বামী। ২০২০ সালে মারা যান স্বামী। তারপর থেকেই তিনি চাকরির খোঁজ করছিলেন। সেই সময় পি পি মাধবনের সঙ্গে ওই যুবতীর যোগাযোগ হয়।

এদিকে ইন্ডিয়া টুডে কে নির্যাতিতা জানিয়েছেন, ‘২০২০ সালের ফেব্রুয়ারিতে আমার স্বামী মারা যান। তারপর আমি চাকরি খোঁজা শুরু করি। সেই সময় আমার মাধবনের সঙ্গে যোগাযোগ হয়। আমাকে তিনি প্রথমে একটি ইন্টারভিউয়ের জন্য ডেকেছিলেন। তিনি আমাকে ভিডিয়ো কল করতেন এবং হোয়াটসঅ্যাপে কথাও বলতেন।’ উত্তম নগর মেট্রো স্টেশনের কাছে একটি নির্জন জায়গায় তাঁকে মাধবন নিয়ে গিয়েছিলেন বলে অভিযোগ করেন তিনি। তিনি বলেছেন, ‘সেখানে আমাকে ওর গাড়ির ভিতরে জোর করে নিয়ে যায়। ২০২২ সালের ফেব্রুয়ারিতে সুন্দর নগরের একটি ফ্ল্যাটে আমাকে নিয়ে যান। সেখানে আমার অনুমতি ছাড়াই আমাকে হেনস্থা করা হয়।’