Naihati Matrisadan: সন্দেশখালির সঙ্গে নৈহাটি মাতৃসদনের যোগের অভিযোগ অর্জুনের, পাল্টা মানহানি মামলার হুঁশিয়ারি

Arjun Singh: অর্জুনের অভিযোগ উড়িয়ে নৈহাটি মাতৃসদনের পরিচালক ও নৈহাটি পুরসভার স্বাস্থ্য দফতরের সিআইসি সনৎ দে বলেন, "আমরা মানহানির মামলা করতে চলেছি পুরসভার বিরুদ্ধে এরকম অপবাদ দেওয়ার জন্য। আমি যতদূর জানতে পেরেছি, যে সংস্থার বিরুদ্ধে বলেছেন তারাও আইনি নোটিস পাঠাতে চলেছে।"

Naihati Matrisadan: সন্দেশখালির সঙ্গে নৈহাটি মাতৃসদনের যোগের অভিযোগ অর্জুনের, পাল্টা মানহানি মামলার হুঁশিয়ারি
সনৎ দে ও অর্জুন সিং। Image Credit source: TV9 Bangla
Follow Us:
| Edited By: | Updated on: Apr 26, 2024 | 10:54 PM

উত্তর ২৪ পরগনা: নৈহাটি পুরসভা পরিচালিত মাতৃসদন হাসপাতালের সঙ্গে সন্দেশখালি-যোগের অভিযোগ তুললেন ব্যারাকপুরের বিদায়ী সাংসদ অর্জুন সিং। অর্জুনের দাবি, সন্দেশখালির ‘বেতাজ বাদশা’ শেখ শাহজাহানের ঘনিষ্ঠ এক এনজিওর মাধ্যমে মাতৃসদনের একাধিক জিনিস এসেছে। বৃহস্পতিবারই এক্সহ্যান্ডেলে এ সংক্রান্ত পোস্ট করেন অর্জুন। যদিও অর্জুনের অভিযোগ উড়িয়ে নৈহাটি মাতৃসদনের পরিচালক ও নৈহাটি পুরসভার স্বাস্থ্য দফতরের সিআইসি সনৎ দে বলেন, “আমরা মানহানির মামলা করতে চলেছি পুরসভার বিরুদ্ধে এরকম অপবাদ দেওয়ার জন্য। আমি যতদূর জানতে পেরেছি, যে সংস্থার বিরুদ্ধে বলেছেন তারাও আইনি নোটিস পাঠাতে চলেছে।”

অর্জুন সিংয়ের অভিযোগ, “নৈহাটি সরকারি হাসপাতালে কোনও চিকিৎসা হয় না। মাতৃসদনে সমস্ত ডাক্তারদের ভয় দেখিয়ে নিয়ে আসা হয়। প্রাইভেট নার্সিংহোম হিসাবে চলে মাতৃসদন। বিধায়কের একাধিক পেট্রোল পাম্প আছে। তাই ওএনজিসি সিএসআর ফান্ড দিয়েছে। এই ফান্ড দিয়ে ডেভেলপমেন্ট করায় কোনও বাধা নেই। কিন্তু নিয়ম হল কোনও ভাল এনজিওকে দিয়ে কাজ করাতে হবে। ওএনজিসির কোনও অফিসারের সঙ্গে যোগাযোগ করে সন্দেশখালির একটা এনজিওকে টাকা পাইয়ে দেওয়া হয়। ওএনজিসির টাকা সন্দেশখালির এনজিও ঘুরে এসেছে।”

পাল্টা নৈহাটি মাতৃসদনের পরিচালক এবং নৈহাটি পুরসভার স্বাস্থ্য দফতরের সিআইসি সনৎ দে জানান, “অর্জুন সিং অভিযোগ করেছেন নৈহাটি পুরসভার মাতৃসদনের সঙ্গে নাকি সন্দেশখালির যোগ আছে। আসলে আমাদের ডায়ালিসিস সেন্টারে ওএনজিসির যে ফান্ড আছে তা নিয়ে উনি প্রশ্ন তুলেছেন। ওএনজিসি ফান্ডিং করেছে। ওরা কেন্দ্রীয় সরকারের সংস্থা। ওএনজিসি আমাদের আইসিসিইউয়ের সমস্ত সরঞ্জাম দিয়েছে। তারা তাদের নিয়ম মেনে টেন্ডার করেছে। কে টেন্ডার পেল না পেল সেটা তো আমাদের দেখার কথা নয়।”