TMC on Sandeshkhali: ‘বেআইনি অস্ত্র দেখতে পেল না…পুলিশের অপদার্থতা’, সন্দেশখালি নিয়ে বিস্ফোরক সৌগত

TMC on Sandeshkhali: এবার সেই একই সুরে কথা বললেন আর এক তৃণমূল নেতা সৌগত রায়। দমদমের তৃণমূল প্রার্থী সৌগত রায় শনিবার প্রচারে বেরিয়ে সন্দেশখালি নিয়ে মন্তব্য করেন। রাজ্যের পুলিশকে 'অপদার্থ' বলেও সম্বোধন করেন তিনি।

TMC on Sandeshkhali: 'বেআইনি অস্ত্র দেখতে পেল না...পুলিশের অপদার্থতা', সন্দেশখালি নিয়ে বিস্ফোরক সৌগত
সন্দেশখালিতে বিপুল অস্ত্র উদ্ধারImage Credit source: TV9 Bangla
Follow Us:
| Edited By: | Updated on: Apr 27, 2024 | 10:57 AM

পানিহাটি: শুক্রবার সকাল থেকে তল্লাশি চালানোর পর বিপুল অস্ত্র উদ্ধার করে সিবিআই। উদ্ধার হওয়া অস্ত্রের মধ্য়ে পাওয়া গিয়েছে পুলিশের রিভলভারও। বোমা উদ্ধার করতে শুক্রবার নামানো হয়েছিল এনএসজি। আর সেই অস্ত্র উদ্ধার হওয়ার পর পুলিশের ওপরেই দায় চাপাচ্ছে তৃণমূল নেতাদের একটা অংশ। তাঁদের দাবি, অস্ত্র যদি কেউ রেখেও থাকে, তাহলে তা দেখা পুলিশের উচিত ছিল। প্রশ্ন উঠছে, রাজ্যের পুলিশের ওপর দায় চাপালে কি শাসক দলের দিকে আঙুল উঠবে না?

শুক্রবারই ঘটনার পর কুণাল ঘোষ পুলিশের ভূমিকা নিয়ে প্রশ্ন তুলেছিলেন। তিনি বলেন, “অস্ত্র কারা রেখে গেল, সেটা দেখতে হবে। নাটকীয়তা কারা করতে চায় সেদিকেও নজর দিতে হবে। পুলিশের গোয়েন্দা নেটওয়ার্কের নজরে থাকা উচিত ছিল। যারাই ঢুকিয়ে থাকুক, পুলিশের তো আগেই বের করা উচিত ছিল।”

এবার সেই একই সুরে কথা বললেন আর এক তৃণমূল নেতা সৌগত রায়। দমদমের তৃণমূল প্রার্থী সৌগত রায় শনিবার প্রচারে বেরিয়ে সন্দেশখালি নিয়ে মন্তব্য করেন। রাজ্যের পুলিশকে ‘অপদার্থ’ বলেও সম্বোধন করেন তিনি। সন্দেশখালি প্রসঙ্গে প্রশ্ন করা হলে তিনি বলেন, যেই অস্ত্র রাখুক না কেন, বেআইনি অস্ত্র ধরা তো পুলিশেরই কাজ। এটা পুলিশের অপদার্থতা। তাঁর মতে, কেন্দ্রীয় এজেন্সি একটা উদ্দেশ্য নিয়ে ঢুকছে বাংলায়।

তবে বিজেপি প্রার্থী তাপস রায়ের দাবি, তৃণমূল বাংলার যা অবস্থা করে রেখেছে, তাতে এমন আরও অনেক কিছু দেখতে হবে। তিনি বলেন, “এরা তো শেখ শাহজাহানদের শাসক দল। যা হওয়ার তাই হয়েছে। লোক তো শুনেছি শেখ শাহজাহানকে স্যালুট করত, তার বিরুদ্ধে ব্যবস্থা নেবে কী করে।”