Sandeshkhali: সন্দেশখালির অস্ত্রসম্ভারে পুলিশের রিভলভার, দিল্লি থেকে সিবিআইয়ের বিবৃতি এল…

Sandeshkhali: শুক্রবার দ্বিতীয় দফার ভোট চলছে। এরইমধ্যে খবর আসে সন্দেশখালির সরবেড়িয়ায় শেখ শাহজাহানের এক ঘনিষ্ঠের আত্মীয়র বাড়িতে মিলেছে অস্ত্রের খোঁজ। মাটির নিচে বিপুল অস্ত্র লুকিয়ে রাখার খোঁজ মেলে। এরপর ঘটনাস্থলে পৌঁছয় এনএসজি কমান্ডো টিম।

Sandeshkhali: সন্দেশখালির অস্ত্রসম্ভারে পুলিশের রিভলভার, দিল্লি থেকে সিবিআইয়ের বিবৃতি এল...
উদ্ধার হওয়া অস্ত্র।
Follow Us:
| Edited By: | Updated on: Apr 26, 2024 | 10:56 PM

সন্দেশখালি: সরবেড়িয়া গ্রাম থেকে যে অস্ত্রসম্ভার উদ্ধার হয়েছে, তার ছবি প্রকাশ করল সিবিআই। শাহজাহানের গ্রামে উদ্ধার হওয়া অস্ত্রভাণ্ডারে পুলিশের রিভলবার উদ্ধার হয়েছে বলে জানা যাচ্ছে। প্রশ্ন উঠছে কীভাবে পুলিশের সার্ভিস রিভলভার সরবেড়িয়ার ওই বাড়ি থেকে উদ্ধার হল? শুক্রবার উদ্ধার হয়েছে ৭টি স্মল আর্মস। ৭টির মধ্যে ৪টি বিদেশি আগ্নেয়াস্ত্র, বাকি দেশি পিস্তল। ২২৮ রাউন্ড কার্তুজ উদ্ধার হয়েছে। উদ্ধার হওয়া সমস্ত বোমা দেশি। একইসঙ্গে বেশ কয়েকটি পরিচয়পত্র, সোনার গয়নার ব্যাগ, বিল উদ্ধার হয়েছে।

শুক্রবার দ্বিতীয় দফার ভোট চলছে। এরইমধ্যে খবর আসে সন্দেশখালির সরবেড়িয়ায় শেখ শাহজাহানের এক ঘনিষ্ঠের আত্মীয়র বাড়িতে মিলেছে অস্ত্রের খোঁজ। মাটির নিচে বিপুল অস্ত্র লুকিয়ে রাখার খোঁজ মেলে। এরপর ঘটনাস্থলে পৌঁছয় এনএসজি কমান্ডো টিম।

এই খবরটিও পড়ুন

নামানো হয় রোবট, ডিটেকশন ডগ। নিয়ে যাওয়া বালিবোঝাই বস্তা। অত্যাধুনিক এই রোবটিক্স ডিভাইস সরবেড়িয়ার গ্রামের পথ ধরে পৌঁছয় ঘটনাস্থলে। এরপর ওই বাড়ি থেকে একটি ব্যাগে নিয়ে বেরিয়ে আসে সেটি। নির্দিষ্ট জায়গায় ব্যবস্থা করে একের পর এক বোমা নিষ্ক্রিয় করার কাজ শুরু হয় সন্ধ্যা নামার পর।