Sonia Gandhi Tests Covid-19 Postivite : তিনমাসে দু’বার, ফের কোভিড আক্রান্ত কংগ্রেস সভানেত্রী সনিয়া গান্ধী

Sonia Gandhi Tests Covid-19 Postivite : ফের করোনা আক্রান্ত কংগ্রেসের অন্তর্বর্তীকালীন সভানেত্রী সনিয়া গান্ধী। এই নিয়ে গত তিনমাসে দু'বার করোনায় আক্রান্ত হলেন সনিয়া।

Sonia Gandhi Tests Covid-19 Postivite : তিনমাসে দু'বার, ফের কোভিড আক্রান্ত কংগ্রেস সভানেত্রী সনিয়া গান্ধী
ফাইল ছবি
Follow Us:
| Updated on: Aug 13, 2022 | 1:25 PM

নয়া দিল্লি : ফের করোনা আক্রান্ত কংগ্রেসের অন্তর্বর্তীকালীন সভানেত্রী সনিয়া গান্ধী। এই নিয়ে গত তিনমাসে দু’বার করোনায় আক্রান্ত হলেন সনিয়া। গত জুন মাসেই করোনা আক্রান্ত হয়েছিলেন কংগ্রেসের প্রধান সনিয়া। তারপর কোভিড সংক্রান্ত জটিলতার জন্য হাসপাতালেও ভর্তি হতে হয়েছিল তাঁকে। এবার দু’মাস কাটতে না কাটতেই ফের করোনা আক্রান্ত হলেন তিনি। শনিবার টুইট করে জানিয়েছেন কংগ্রেস সাংসদ জয়রাম রমেশ।

এদিন কংগ্রেস নেতা জয়রাম টুইটে সনিয়ার কোভিড পজিটিভ হওয়ার খবর দেন। তিনি টুইটে জানিয়েছেন, ‘আজ কোভিড-১৯ এ আক্রান্ত হয়েছেন কংগ্রেস সভানেত্রী সনিয়া গান্ধী। সরকারি প্রোটোকল মেনে তিনি আইসোলেশনে থাকবেন।’ প্রসঙ্গত, দীর্ঘ চিকিৎসার পর তিনি কোভিড জটিলতা কাটিয়ে সুস্থ হয়েছিলেন। কিন্তু ফের করোনার আক্রমণে আপাতত নিভৃতবাসে কংগ্রেস সভাপতি। গত জুন মাসের প্রথম দিকে কোভিড আক্রান্ত হন সনিয়া গান্ধী। সেই সময় ন্যাশনাল হেরাল্ড মামলায় ইডি দফতরে হাজিরা দেওয়ারও কথা ছিল তাঁর। কিন্তু কোভিড নেগেটিভ রিপোর্ট না আসায় সেই সময় হাজিরা পিছিয়ে দিতে হয়। তারপর কোভিড সংক্রান্ত জটিলতা নিয়ে তাঁকে হাসপাতালেও যেতে হয়।

কোভিড সংক্রান্ত জটিলতার কারণে জুন মাসের মাঝামাঝি গঙ্গারাম হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে দীর্ঘদিন চিকিৎসাধীন ছিলেন তিনি। সেই সময় স্থিতিশীল থাকলেও বেশ কিছু শারীরিক কারণে চিকিৎসকদের নজরে রাখা হয়েছিল। আবার কোভিড আক্রান্ত হলেও শারীরিক অবস্থা স্থিতিশীল বলেই মনে করা হচ্ছে। আপাতত হোম আইসোলেশনেই থাকছেন তিনি। প্রসঙ্গত, এই সপ্তাহেই সনিয়া কন্যা তথা কংগ্রেসের সাধারণ সম্পাদক প্রিয়ঙ্কা গান্ধী বঢড়া করোনা আক্রান্ত হয়েছিলেন।

আরও পড়ুন : 19,867.8 MHz স্পেকট্রাম অধিগ্রহণ করে ভারতীয়দের জন্য 5G বিপ্লব ঘটাতে চলেছে এয়ারটেল