ছেঁড়া জুতো দেখিয়ে প্রচার শেষ কংগ্রেস প্রার্থীর

তাও আবার যে সে জুতো নয়, প্রচার বিধ্বস্ত ছেঁড়া জুতো দেখিয়ে প্রচার শেষ করলেন কংগ্রেস প্রার্থী।

  • TV9 Bangla
  • Published On - 15:53 PM, 5 Apr 2021
ছেঁড়া জুতো দেখিয়ে প্রচার শেষ কংগ্রেস প্রার্থীর
ছবি- টুইটার

চেন্নাই: প্রচার শেষ। এ বারের ভোট, তারপর ভোটের ফল বেরনোর দিনগোনা। তবে এই কংগ্রেস নেতা প্রচার শেষ করলেন অভিনব কায়দায়। প্রচার শেষ করলেন জুতোর ছবি দেখিয়ে। তাও আবার যে সে জুতো নয়, প্রচার বিধ্বস্ত ছেঁড়া জুতো দেখিয়ে। তামিলনাড়ু বিধানসভা নির্বাচনে কংগ্রেসের টিকিটে ভোটে লড়ছেন মোহন কুমারমঙ্গলম। ৬ এপ্রিল সে রাজ্যের ২৩৪ আসনে ভোট।

ভোটের আগে প্রচার শেষ করে এসে ছেঁড়া জুতোর ছবি টুইট করে কংগ্রেস প্রার্থী মোহন লিখেছেন, “আমি মন থেকে বলছি আমি সব কিছু বাইরেই ছেড়ে এসেছি। আমি কিছুই বাড়ি আনতে পারিনি। আমরা ভগবানে বিশ্বাস করি, ভগবান বিভিন্ন আকারে ও বিভিন্ন আকৃতিতে থাকেন।” তামিলনাড়ুতে এ বার মূলত এআইডিএমকে জোটের সঙ্গে ডিএমকে জোটের লড়াই। তবে লড়াইয়ের ময়দানে রয়েছে এমএনএম জোটও।

এআইডিএমকে জোটে রয়েছে এআইডিএমকে, পিএমকে, বিজেপি-সহ আরও একাধিক দল। অন্যদিকে ডিএমকে জোটে রয়েছে ডিএমকে, কংগ্রেস, সিপিএম, সিপিআই-সহ অন্যান্য দল। জয়ললিতার মৃত্যুর পর এটাই তামিলনাড়ুর প্রথম কোনও বিধানসভা নির্বাচন। সেই আবহে কে পালানিস্বামীর নেতৃত্বে লড়ছে এআইডিএমকে জোট, অন্যদিকে এমকে স্তালিনের নেতৃত্বে লড়ছে ডিএমকে জোট। এর আগে দু’দফায় অসম বিধানসভা নির্বাচন হয়েছে। নির্বাচন হয়েছে পশ্চিমবঙ্গেও। তবে তামিলনাড়ু বিধানসভা ভোটের আগে প্রচার শেষের ছবি নেট দুনিয়ায় রীতিমতো ভাইরাল।

আরও পড়ুন: এক দিনেই ১ লক্ষ, দৈনিক সংক্রমণে সর্বকালের রেকর্ড ভারতে, করোনার হানা বলি মহলে