ভোটের মাঝে এ কী কাণ্ড, ভাইরাল প্রাক্তন প্রধানমন্ত্রীর নাতির ‘সেক্স টেপ’! তুঙ্গে বিতর্ক

Prajwal Revanna Viral Video: জনতা দল (সেকুলার) দলের সাংসদ প্রজ্বল রেভান্না, প্রাক্তন প্রধানমন্ত্রী তথা জেডিএস সুপ্রিমো দেবেগৌড়ার নাতি। সম্প্রতিই তাঁর বিরুদ্ধে যৌন হেনস্থার অভিযোগ ওঠে। সোশ্যাল মিডিয়ায় একটি ভিডিয়োও ভাইরাল হয়েছে, যেখানে তাঁকে এক মহিলাকে যৌন হেনস্থা করতে দেখা গিয়েছে।

ভোটের মাঝে এ কী কাণ্ড, ভাইরাল প্রাক্তন প্রধানমন্ত্রীর নাতির 'সেক্স টেপ'! তুঙ্গে বিতর্ক
সাংসদ প্রজ্বল রেভান্না।Image Credit source: Twitter
Follow Us:
| Edited By: | Updated on: Apr 30, 2024 | 1:17 PM

বেঙ্গালুরু: লোকসভা নির্বাচনের মাঝেই চড়ছে রাজনৈতিক উত্তাপ। এবার প্রাক্তন প্রধানমন্ত্রীর নাতি তথা সাংসদ প্রজ্বল রেভান্নার বিরুদ্ধে উঠল মারাত্মক অভিযোগ। সোশ্যাল মিডিয়ায় ভাইরাল তাঁর ‘সেক্স টেপ’। ইতিমধ্যেই জেডি(এস) সাংসদের বিরুদ্ধে তদন্তের নির্দেশ দিয়েছেন কর্নাটকের মুখ্যমন্ত্রী সিদ্দারামাইয়া। এদিকে, জেডি(এস) সাংসদ প্রজ্বল রেভান্না নিজেও পুলিশে অভিযোগ জানিয়েছেন। তাঁর দাবি, ভিডিয়োটি মর্ফ করা। অন্যদিকে, সাংসদ আজই দেশ ছেড়ে পালিয়ে গিয়েছেন বলেও অভিযোগ উঠেছে।

জনতা দল (সেকুলার) দলের সাংসদ প্রজ্বল রেভান্না, প্রাক্তন প্রধানমন্ত্রী তথা জেডিএস সুপ্রিমো দেবেগৌড়ার নাতি। সম্প্রতিই তাঁর বিরুদ্ধে যৌন হেনস্থার অভিযোগ ওঠে। সোশ্যাল মিডিয়ায় একটি ভিডিয়োও ভাইরাল হয়েছে, যেখানে তাঁকে এক মহিলাকে যৌন হেনস্থা করতে দেখা গিয়েছে। ওই ভিডিয়ো সামনে আসতেই কর্নাটকের মুখ্যমন্ত্রী সিদ্দারামাইয়া বিশেষ তদন্তকারী দল বা সিট গঠন করে তদন্তের নির্দেশ দেন।

যদিও অভিযুক্ত সাংসদ প্রজ্বল রেভান্না দাবি করেছেন, ওই ভাইরাল ভিডিয়ো নকল। তাঁর মুখ মর্ফ করে ভিডিয়োটি বানানো হয়েছে। ভাবমূর্তি খারাপ করতে ও ভোটারদের প্রভাবিত করতেই এই মর্ফ ভিডিয়ো ভাইরাল করা হয়েছে। তিনি পুলিশে এফআইআর-ও দায়ের করেছেন।

এদিকে, ওই ভাইরাল ভিডিয়ো নিয়ে যখন সোশ্যাল মিডিয়া তোলপাড়, সেই সময়ই সাংসদ শনিবার ভারত ছেড়ে জার্মানিতে চলে গিয়েছেন বলে সূত্রের খবর।

প্রসঙ্গত, গত বছর সেপ্টেম্বর মাসেই জেডি(এস) কংগ্রেসের হাত ছেড়ে বিজেপির সঙ্গে জোট তৈরি করে। যদিও এই সেক্স টেপ বিতর্ক শুরু হওয়ার পরই বিজেপি জেডি(এস)-র সঙ্গে দূরত্ব তৈরি করে নিয়েছে।