Arvind Kejriwal: ‘আমার প্রতিটা রক্তবিন্দু…’, ১০০ গুণ মনোবল নিয়ে তিহাড় থেকে বেরলেন কেজরীবাল

Delhi Liquor Policy: মুখ্যমন্ত্রীকে স্বাগত জানাতে এসেছিলেন কেজরীবালের স্ত্রী সুনীতা, প্রাক্তন উপমুখ্যমন্ত্রী মণীশ সিসোদিয়া, অতিশি, সঞ্জয় সিং, পঞ্জাবের মুখ্যমন্ত্রী ভগবন্ত মান। জেলের বাইরে পা রাখতেই স্লোগান ওঠে, "জেল কে তালে টুট গ্যায়ে, কেজরীবালজি ছুট গ্যায়ে"।

Arvind Kejriwal: 'আমার প্রতিটা রক্তবিন্দু...', ১০০ গুণ মনোবল নিয়ে তিহাড় থেকে বেরলেন কেজরীবাল
জেল থেকে বেরলেন কেজরীবাল।Image Credit source: PTI
Follow Us:
| Updated on: Sep 13, 2024 | 7:32 PM

নয়া দিল্লি: অবশেষে তিহাড় জেল থেকে বেরলেন দিল্লির মুখ্যমন্ত্রী অরবিন্দ কেজরীবাল। আজ, শুক্রবার সুপ্রিম কোর্ট দিল্লির আবগারি নীতি দুর্নীতি মামলায় শর্তসাপেক্ষে জামিন দেয় কেজরীবালকে। ভারী বৃষ্টির মধ্যেও, জেলের বাইরে কেজরীবালের জন্য অপেক্ষা করছিলেন আম আদমি পার্টির সমর্থকরা। মুখ্যমন্ত্রীকে স্বাগত জানাতে এসেছিলেন কেজরীবালের স্ত্রী সুনীতা, প্রাক্তন উপমুখ্যমন্ত্রী মণীশ সিসোদিয়া, অতিশি, সঞ্জয় সিং, পঞ্জাবের মুখ্যমন্ত্রী ভগবন্ত মান। জেলের বাইরে পা রাখতেই স্লোগান ওঠে, “জেল কে তালে টুট গ্যায়ে, কেজরীবালজি ছুট গ্যায়ে”

গাড়ির সানরুফে দাঁড়িয়ে দিল্লির মুখ্যমন্ত্রী প্রথমেই স্লোগান দেন, “ভারত মাতা কি জয়”, ‘বন্দে মাতরম’ ও ‘ইনকিলাব জিন্দাবাদ’। উপস্থিত জনতার উদ্দেশে কেজরীবাল বলেন, “আপনাদের সকলকে ধন্যবাদ বৃষ্টির মধ্যে অপেক্ষা করার জন্য। ওরা আমায় জেলে পাঠিয়েছিল। ভেবেছিল কেজরীবালকে জেলে পাঠালে ওঁর মনোবল ভেঙে যাবে। আজ, আমি বলতে চাই যে জেল থেকে বেরিয়ে এসেছি। আমার মনোবল ১০০ গুণ বেড়ে গিয়েছে। আমার শক্তি ১০০ গুণ বেড়ে গিয়েছে।”

এই খবরটিও পড়ুন

কেজরীবাল আরও বলেন, “আমি দেশের জন্য জীবন উৎসর্গ করেছি। জীবনের প্রতিটা মুহূর্ত, প্রতিটা রক্তবিন্দু দেশের জন্য উৎসর্গ করা। আমি জীবনে অনেক প্রতিবন্ধকতার মুখে পড়েছি, কিন্তু ঈশ্বর আমায় প্রতিটা পদে সমর্থন করেছে, সাহায্য করেছে কারণ আমি সত্যনিষ্ঠ ও সৎ ছিলাম। এই সময়েও ভগবান আমায় সাহায্য করেছে কারণ আমি সৎ ছিলাম।