Dog Bites Man : জ়োম্যাটো ডেলিভারি বয়ের গোপনাঙ্গে কুকুরের কামড়, খাবার দিতে গিয়ে লিফ্টে বিপদ

Dog Bites Man : বহুতল আবাসনে খাবার দিতে গিয়েছিলেন জোম্যাটোর ডেলিভারি বয়। তারপর সেখান থেকে ফেরার পথেই কুুকুরের কামড় খেলেন এক যুবক।

Dog Bites Man : জ়োম্যাটো ডেলিভারি বয়ের গোপনাঙ্গে কুকুরের কামড়, খাবার দিতে গিয়ে লিফ্টে বিপদ
ছবি সৌজন্যে : টুইটার
Follow Us:
| Edited By: | Updated on: Sep 10, 2022 | 4:29 PM

নয়া দিল্লি : গত বেশ কয়েকদিন ধরে একাধিক কুকুরের কামড়ের ঘটনা সামনে এসেছে। এর বেশিরভাগই দিল্লি-এনসিআর ও মুম্বইয়ের মতো মেট্রোপলিটন শহরগুলিতে ঘটেছে। সম্প্রতি মুম্বইয়ে আরেকটি কুকুরের কামড়ের ঘটনার কথা জানা গিয়েছে। এবার কুকুরের হামলার মুখে পড়েছে এক জোমাটো ডেলিভারি বয়। এক বহুতলের লিফটেই কামড় খেলেন জার্মান শেফার্ডের। কুকুরের কামড়ের জেরে বর্তমানে হাসপাতালে চিকিৎসাধীন ওই যুবক।

মহারাষ্ট্রের পানভেল। সেখানে এক বহুতলে খাবার পৌঁছে দিতে গিয়েছিলেন জোম্যাটোর ডেলিভারি বয় নরেন্দ্র পেরিয়ার। বহুতলের একটি ফ্ল্যাটে খাবার পৌঁছে দিয়ে লিফটে করে নামছিলেন তিনি। ফেরার পথেই ঘটল বিপদ। লিফট থেকে বেরোনোর সময় হামলার মুখে পড়েন এক জার্মান শেফার্ডের। লিফ্ট থেকে বের হতেই কুকুরটি তাঁর গোপানাঙ্গে কামড়ে দেয়। লিফটের সিসিটিভি ফুটেজে ঘটনাটি ধরা পড়েছে। এই মুহূর্তে সেই ভিডিয়োটি সোশ্যাল মিডিয়ায় ঘোরাফেরা করছে।

এই ভিডিয়ায় স্পষ্ট দেখা যাচ্ছে, ফুড ডেলিভারি করে লিফটে করে নীচে নামছেন ডেলিভারি বয়। লিফটের দরজা খুলতেই দেখা মেলে জার্মান শেফার্ডের। প্রথমে কিছুটা চমকেই যান যুবক। খুব সাবধানে বেরিয়ে যাচ্ছিলেন তিনি। কিন্তু শেষ রক্ষা হল না। তাঁর গোপনাঙ্গে কামড়ে দেয় সারমেয়। বেশ কিছুক্ষণ পর তিনি উপলব্ধি করেন যে রক্তক্ষরণ হচ্ছে তাঁর। তাঁকে তড়িঘড়ি হাসপাতালে ভর্তি করা হয়। জানা গিয়েছে, কুকুরের মালিক বর্তমানে তাঁর চিকিৎসার সমস্ত খরচ বহন করছেন।