স্বাধীনতা দিবসের আগেই উত্তপ্ত উপত্যকা, গ্রেনেড হামলার পর এ বার এনকাউন্টার, খতম ১ জঙ্গি

TV9 Bangla Digital

TV9 Bangla Digital | Edited By: ঈপ্সা চ্যাটার্জী

Updated on: Aug 07, 2021 | 9:29 AM

পুলিশ সূত্রে খবর মিলেছে, গুলির লড়াইয়ে এক জঙ্গিকে নিকেশ করা হয়েছে। তাঁর কাছ থেকে একটি একে-৪৭  (AK-47) ও পিস্তল (Pistol) উদ্ধার করা হয়েছে।

স্বাধীনতা দিবসের আগেই উত্তপ্ত উপত্যকা, গ্রেনেড হামলার পর এ বার এনকাউন্টার, খতম ১ জঙ্গি
ফাইল চিত্র

জম্মু: সপ্তাহ শেষেও এনকাউন্টার (Encounter) শুরু হল উপত্যকায়। শনিবার সকালে জম্মু-কাশ্মীরের বাদগাম (Budgam) জেলায় এনকাউন্টার অভিযান শুরু হয়। শেষ খবর পাওয়া অবধি, একজন জঙ্গিকে নিকেশ করা হয়েছে। দুই পক্ষের মধ্যে সংঘর্ষ এখনও জারি রয়েছে।

জম্মু-কাশ্মীর পুলিশ সূত্রে জানা গিয়েছে, এ দিন ভোরে বাদগাম জেলার মানচোয়া এলাকায় একদল জঙ্গি লুকিয়ে থাকার খবর মেলে। এরপরই তল্লাশি অভিযান শুরু করে পুলিশ ও নিরাপত্তা বাহিনী। আচমকাই লুকিয়ে গুলি চালাতে শুরু করে জঙ্গিরা। পাল্টা গুলি চালায় নিরাপত্তা বাহিনীও। শুরু হয় গুলির লড়াই।

পুলিশ সূত্রে খবর মিলেছে, গুলির লড়াইয়ে এক জঙ্গিকে নিকেশ করা হয়েছে। তাঁর কাছ থেকে একটি একে-৪৭  (AK-47) ও পিস্তল (Pistol) উদ্ধার করা হয়েছে। ওই জঙ্গির পরিচয় জানা না গেলেও পুলিশের সন্দেহ, ওই যুবক সদ্যই জঙ্গি সংগঠনে নাম লিখিয়েছিল।

বিগত কয়েকদিন ধরেই উপত্যকায় গ্রেনেড হামলা (Grenade Attack) চালাচ্ছে জঙ্গিরা। গতকালও জম্মু-কাশ্মীরের রাম্বান জেলায় বানিহাল শহরে গ্রেনেড হামলা হয়। সেই ঘটনায় দুই পথচলতি ব্যক্তি আহত হন। এই নিয়ে বিগত দুই দিনে তিনবার গ্রেনেড হামলা হল। আরও পড়ুন: ‘নিজেদের পরিচিতি গঠনের সঠিক সময় এটাই’, করোনা-পরবর্তী বিশ্বে রফতানিতে জোর প্রধানমন্ত্রীর

Latest News Updates

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 Bangla