Bengaluru: বেঙ্গালুরুর কুখ্যাত যানজটের সুযোগে সদ্য বিবাহিত স্ত্রীকে ফেলে পালালেন বর

Bengaluru groom ditch newly-wed bride: বেঙ্গালুরুর যানজট সারা পৃথিবীতে কুখ্যাত। তারই সুযোগ নিয়ে বিয়ের পরের দিনই বউকে ফেলে পালালেন বর। কিন্তু কেন?

Bengaluru: বেঙ্গালুরুর কুখ্যাত যানজটের সুযোগে সদ্য বিবাহিত স্ত্রীকে ফেলে পালালেন বর
বেঙ্গালুরুর যানজট (ফাইল ছবি)
Follow Us:
| Edited By: | Updated on: Mar 09, 2023 | 9:38 PM

বেঙ্গালুরু: বেঙ্গালুরুর যানজট সারা পৃথিবীতে কুখ্যাত। অন্যান্য শহরে কোনও দূরত্ব যেখানে ১৫ মিনিটে অতিক্রম করা যায়, সেই দূরত্বই বেঙ্গালুরুতে পার করতে সময় লেগে যায় ঘণ্টা দুয়েক। অধিকাংশ মানুষের জীবনেই এই যানজট অভিশাপের সমান। তবে, সম্প্রতি একটি নব-বিবাহিত ব্যক্তির জন্য তা আশীর্বাদে পরিণত হয়েছে। এই যানজটের কারণেই বিয়ের একদিন পর, তাঁর নববিবাহিত স্ত্রীর থেকে পালাতে পেরেছেন তিনি। বিস্ময়কর এই ঘটনাটি ঘটেছে গত মাসে। ১৫ ফেব্রুয়ারি এই দম্পতি গাঁটছড়া বেঁধেছিলেন। তার পরের দিন, গির্জা থেকে ফেরার পথে মহাদেবপুরা অঞ্চলে যানজটে আটকে গিয়েছিল তাদের ছিল গাড়িটি। আর সেই সময়ই ওই ব্যক্তি গাড়ি থেকে নেমে চম্পট লাগান। সদ্য বিবাহিতা স্ত্রী, বরকে তাড়া করছিলেন। কিন্তু, যানজটে কারণেই বর পালাতে সক্ষম হন। দুই সপ্তাহেরও বেশি সময় ধরে খোঁজাখুঁজি করে বরের কোনও খোঁজ না পাওয়ায়, ৫ মার্চ স্ত্রীয়ের পক্ষ থেকে পুলিশে অভিযোগ দায়ের করা হয়েছে। পুলিশ এই বিষয়ে তদন্ত শুরু করেছে।

পুলিশ জানিয়েছে, পলাতক বর চিক্কাবল্লাপুরের চিন্তামণি এলাকার বাসিন্দা। বিয়ের আগে অন্য এক মহিলার সঙ্গে তাঁর সম্পর্ক ছিল। বিয়ের আগে থেকেই ওই ব্যক্তিকে তাঁর প্রাক্তন প্রেমিকা তাঁদের ব্যক্তিগত মুহুর্তের ভিডিয়ো এবং ছবি প্রকাশ করে দেওয়ার হুমকি দিচ্ছিল। এই নিয়ে তীব্র মানসিক চাপে ভুগছিলেন ওই ব্যক্তি। এক সর্বভারতীয় পত্রিকার প্রতিবেদন অনুযায়ী, সদ্য বিবাহিত স্ত্রীকেও ওই ব্যক্তি তাঁর আগের সেই সম্পর্কের বিষয়ে জানিয়েছিলেন। সেই সঙ্গে তাঁকে কীভাবে প্রাক্তন প্রেমিকা ব্ল্যাকমেইল করছে, তাও জানিয়েছিলেন। স্ত্রী কিন্তু তাঁর পাশে দাঁড়িয়েছিলেন। বরকে আশ্বস্ত করে বলেছিলেন, এই বিষয়ে তিনি যেন চিন্তা না করেন। কারণ, তিনি এবং তাঁর পরিবার এই বিষয়ে বরের পাশেই আছেন।

তবে, এত বড় আশ্বাস পেয়েও চিন্তামুক্ত হতে পারেননি ওই ব্যক্তি। বিয়ের পরের দিন, ১৬ ফেব্রুয়ারি, বর-বউ মিলে গির্জা পরিদর্শনে গিয়েছিলেন। ফেরার পথে, তাঁর স্ত্রী এবং পরিবারের অন্যান্য সদস্যরা গাড়ির পিছনের আসনে বসেছিলেন, আর বর ছিলেন সামনের আসনে। পথে প্রায় ১০ মিনিটের জন্য যানজটে আটকে যায় তাদের গাড়িটি। এরপর আচমকাই সামনের দরজা খুলে দৌড় লাগান ওই ব্যক্তি। স্ত্রীও গাড়ি থেকে নেমে তাঁকে তাড়া করার চেষ্টা করেছিলেন। কিন্তু, যানজটের কারণে বরকে ধরতে পারেননি তিনি। তাঁকে আপাতত কোথাও খুঁজে পাওয়া যাচ্ছে না। জামাই পালানোয় বড় সমস্যায় পড়েছেন তাঁর শ্বশুরও। কারণ কর্নাটক এবং গোয়াতে তিনি এক সংস্থা চালান। সেই কাজে তাঁকে সাহায্য করতেন জামাই।