Murder Case: ননদের জন্য টিভি কিনতে যাচ্ছেন স্বামী, শুনেই তেলে-বেগুনে জ্বলে উঠলেন স্ত্রী, চরম প্রহারে মৃত্যু যুবকের

Murder Case: আগামী ২৬ এপ্রিল ওই যুবকের বোনের বিয়ের দিন ঠিক হয়েছে। সম্প্রতি তিনি তাঁর স্ত্রীকে জানান যে বোনকে সোনার আংটি ও একটি এলইডি টিভি দেবেন বলে পরিকল্পনা করেছেন। এ কথা শুনে ক্ষুব্ধ হন স্ত্রী। চরমে পৌঁছয় অশান্তি।

Murder Case: ননদের জন্য টিভি কিনতে যাচ্ছেন স্বামী, শুনেই তেলে-বেগুনে জ্বলে উঠলেন স্ত্রী, চরম প্রহারে মৃত্যু যুবকের
মৃত যুবকImage Credit source: twitter
Follow Us:
| Updated on: Apr 24, 2024 | 4:38 PM

উত্তর প্রদেশ: দু’দিন বাদেই বোনের বিয়ে। তোড়জোড় চলছিল বাড়িতে। পোশাক থেকে গয়না, কেনাকাটা চলছিল। কী উপহার দেওয়া হবে বাড়ির মেয়েকে, তা নিয়েও আলোচনা চলছিল। পরিবারে যখন অনুষ্ঠানের শেষ মুহূর্তের প্রস্তুতি চলছে, তখনই ভয়াবহ ঘটনা। মৃত্যু হল দাদার। শরীরে, মাথায় একের পর এক লাঠির আঘাত, তাতেই মৃত্যু হয়েছে বছর ৩৫-এর ওই যুবকের।

উত্তর প্রদেশের বারাবাঙ্কির ঘটনা। মৃত যুবকের নাম চন্দ্র প্রকাশ মিশ্র। তাঁকে মারধরের ঘটনায় অভিযোগ উঠেছে তাঁর স্ত্রীর পরিবারের সদস্যদের বিরুদ্ধে। জানা গিয়েছে, বোনের বিয়েতে কী উপহার দেবেন, তা নিয়েই স্ত্রীর সঙ্গে অশান্তি চলছিল। তবে এমন পরিণতির কথা ভাবেনি চন্দ্র প্রকাশের পরিবার।

আগামী ২৬ এপ্রিল ওই যুবকের বোনের বিয়ের দিন ঠিক হয়েছে। সম্প্রতি তিনি তাঁর স্ত্রীকে জানান যে বোনকে সোনার আংটি ও একটি এলইডি টিভি দেবেন বলে পরিকল্পনা করেছেন। এ কথা শুনে ক্ষুব্ধ হন স্ত্রী। অশান্তি চরমে পৌঁছলে স্ত্রী তাঁর পরিবারের সদস্যদের ডেকে পাঠান বলে অভিযোগ।

ওই গৃহবধূর ভাই হাজির হন চন্দ্র প্রকাশের বাড়িতে। এরপর চলে মারধর। অন্তত ১ ঘণ্টা ধরে ওই যুবকের মাথায় অস্ত্রের আঘাত করা হয় বলে অভিযোগ উঠেছে। তারপরই তাঁকে তড়িঘড়ি হাসপাতালে নিয়ে যান যুবকের পরিবারের সদস্যরা। সেখানে চিকিৎসা চলাকালীন মৃত্যু হয় চন্দ্র প্রকাশের। পরিবারে নেমে এসেছে শোকের ছায়া। পুলিশ জানিয়েছে, ওই যুবকের স্ত্রী ছবি ও তাঁর ভাই সহ মোট পাঁচজনকে গ্রেফতার করা হয়েছে। তদন্ত চালাচ্ছে পুলিশ।