Wife Beats Husband: প্রেমিকার হাত ধরে বাজারে স্বামী, দোকান থেকে বের করে পেটালেন স্ত্রী

Viral Video: সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়া ভিডিয়োয় দেখা যাচ্ছে, এক মহিলাকে বাজারের মধ্যেই মারছেন তাঁর স্বামীকে। বেশ কয়েক জন দাঁড়িয়ে দেখছেন সেই দৃশ্য।

Wife Beats Husband: প্রেমিকার হাত ধরে বাজারে স্বামী, দোকান থেকে বের করে পেটালেন স্ত্রী
বাজারে স্বামীকে পেটাচ্ছেন স্ত্রী
Follow Us:
| Edited By: | Updated on: Oct 15, 2022 | 7:30 AM

গাজিয়াবাদ: করবা চৌথ উপলক্ষে প্রেমিকাকে নিয়ে বাজারে গিয়েছিলেন এক ব্যক্তি। সেখানে প্রেমিকাকে বিভিন্ন জিনিস কিনে দিচ্ছিলেন তিনি। প্রেমিকার হাত ধরে এক দোকান থেকে অন্য দোকানে যখন যাচ্ছিলেন ওই ব্যক্তি, তখনই সেখানে হাজির হয়ে যান ওই ব্যক্তির স্ত্রী। নিজের স্বামীকে অন্য মহিলার সঙ্গে দেখেই স্ত্রীর তো রেগে আগুন। বাজারের মধ্যে সকলের সামনে মারতে শুরু করেন স্বামীকে। স্বামীর গালে একের পর এক চড় মারতে দেখা গিয়েছে তাঁকে। সে সময় ওই ব্যক্তির প্রেমিকা মধ্যস্থতার চেষ্টা করেন। তা করতে গিয়ে তাঁকেও মার খেতে হয়েছে। এই ঘটনার কিন্তু কোনও সিনেমার দৃশ্য নয়। এই ঘটনা সম্প্রতি ঘটেছে উত্তর প্রদেশের গাজিয়াবাদের একটি বাজারে। সেই ঘটনার একটি ভিডিয়ো ছড়িয়ে পড়েছে সোশ্যাল মিডিয়ায়।

সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়া ভিডিয়োয় দেখা যাচ্ছে, এক মহিলাকে বাজারের মধ্যেই মারছেন তাঁর স্বামীকে। বেশ কয়েক জন দাঁড়িয়ে দেখছেন সেই দৃশ্য। ওই ব্যক্তির প্রেমিকা বাধা দেওয়ার চেষ্টা করলে এই মহিলা তাঁকেও কয়েক ঘা বসিয়ে দিয়ে দেন।

জানা গিয়েছে, স্বামীর সঙ্গে ঝগড়া হওয়ার পর থেকে নিজের বাপের সঙ্গে থাকছিলেন ওই মহিলা। করবা চৌথের জন্য প্রয়োজনীয় জিনিস কিনতে মায়ের সঙ্গে বাজারে এসেছিলেন তিনি। সে সময়ই তিনি প্রেমিকার সঙ্গে নিজের স্বামীকে দেখেন। তার পরই ঘটে ওই ঘটনা। এর পর স্বামীর বিরুদ্ধে থানায় অভিযোগ দায়ের করেছেন স্ত্রী।