Minor Abducted and assaulted: বাবা-মা গিয়েছিল বিয়েবাড়ি, কিশোরীকে অপহরণ করে গণধর্ষণের অভিযোগ গ্রামের ৬ দাদার বিরুদ্ধে

Jharkhand: যৌন নির্যাতনের শিকার হয়ে সে দিন বাড়ি ফিরে এসেছিল কিশোরী। শুক্রবার তার বাবা-মা ফিরে এলে গোটা ঘটনার কথা তাঁদের জানায় নির্যাতিতা কিশোরী। তাঁদের থেকেই জানতে পারেন গ্রামবাসীরা। অভিযুক্ত ৬ জনই একই গ্রামের বাসিন্দা বলে জানা গিয়েছে।

Minor Abducted and assaulted: বাবা-মা গিয়েছিল বিয়েবাড়ি, কিশোরীকে অপহরণ করে গণধর্ষণের অভিযোগ গ্রামের ৬ দাদার বিরুদ্ধে
প্রতীকী ছবি।
Follow Us:
| Edited By: | Updated on: May 20, 2023 | 7:41 PM

পালামৌ: ১৬ বছরের এক কিশোরীকে অপহরণ করে গণধর্ষণের অভিযোগ উঠল ৬ ব্যক্তির বিরুদ্ধে। ঝাড়খণ্ডের হুসেনাবাদে ওই দলিত কিশোরীকে গণধর্ষণের ঘটনা ঘটেছে। অভিযুক্তরা গণধর্ষণের ভিডিয়ো তুলেছিল। সেই ভিডিয়ো ভাইরাল করে দেওয়ার হুমকি নির্যাতিতাকে দেওয়া হয়েছে বলে অভিযোগ। ঘটনার কথা কাউকে না জানানোর জন্যও অভিযুক্তরা হুমকি দিয়েছিল বলে অভিযোগ। গণধর্ষণের পর গ্রামের ধারে নির্যাতিতাকে ফেলে দেয় অভিযুক্তরা। গণধর্ষণে অভিযুক্ত ৬ জনই একই গ্রামের বাসিন্দা। এর মধ্যে এক জনকে ধরে ফেলেন গ্রামবাসীরা। তাকে পুলিশের হাতে তুলে দেওয়া হয়েছে। বাকি পাঁচ অভিযুক্ত পলাতক। তাদের খোঁজে তল্লাশি চালানো হচ্ছে বলে জানিয়েছে পুলিশ। ঘটনা নিয়ে পকসো আইনে এফআইআর করেছে পুলিশ।

ঝাড়খণ্ডের পালামৌ হুসেনাবাদ থানার অন্তর্গত একটি গ্রামে থাকে ওই কিশোরী। বুধবার বাড়িতে একা ছিল সে। তার বাবা-মা গিয়েছিল একটি বিয়ে বাড়ির অনুষ্ঠানে। সে সময়ই অভিযুক্ত ৬ ব্যক্তি জোর করে ওই কিশোরীর বাড়িতে ঢোকে। এবং তাকে অপহরণ করে নিয়ে যায়। অপহরণ করে কিশোরীকে গ্রামের বাইরে নিয়ে যাওয়া হয়েছিল বলে পুলিশ সূত্রে জানা গিয়েছে। সেখানেই তাকে গণধর্ষণ করা হয়েছে বলে অভিযোগ। গণধর্ষণের পর গ্রামের বাইরে কিশোরীকে ফেলে চলে যায় অভিযুক্তরা।

যৌন নির্যাতনের শিকার হয়ে সে দিন বাড়ি ফিরে এসেছিল কিশোরী। শুক্রবার তার বাবা-মা ফিরে এলে গোটা ঘটনার কথা তাঁদের জানায় নির্যাতিতা কিশোরী। তাঁদের থেকেই জানতে পারেন গ্রামবাসীরা। অভিযুক্ত ৬ জনই একই গ্রামের বাসিন্দা বলে জানা গিয়েছে। নির্যাতিতার বাড়ির কাছেই থাকেন অভিযুক্তরা। খবর পেয়ে গ্রামবাসীরা অভিযুক্তদের বাড়িতে চড়াও হয়েছিল। সেখানে এক অভিযুক্তকে ধরে ফেলে গ্রামবাসীরা। বাকিরা পলাতক বলে জানা গিয়েছে পুলিশ সূত্রে।

ঘটনার ব্যাপারে এক পুলিশ অফিসার বলেছেন, “নির্যাতিতার অভিযোগের ভিত্তিতে মামলা দায়ের করা হয়েছে। পকসো আইনে মামলা দায়ের করা হয়েছে। নির্যাতিতার শারীরিক পরীক্ষাও করানো হয়েছে। পলাতক অভিযুক্তদের খোঁজে তল্লাশি চালানো হচ্ছে।”