illicit Relation: নামী হোটেলে ঘন ঘন শারীরিক সম্পর্ক! দেড় বছর পর ননদাইয়ের বিরুদ্ধে ধর্ষণের অভিযোগ বৌদির

Mumbai: মহিলা পুলিশকে জানিয়েছেন, গত বছর ফেব্রুয়ারি মাস থেকে এ বছর ১৪ জুন পর্যন্ত মুম্বইয়ের বিভিন্ন এলাকার হোটেলে গিয়েছিলেন তিনি। সেখানেই অভিযুক্ত একাধিক বার তাঁর সঙ্গে শারীরিক সম্পর্কে লিপ্ত হয়েছিল এবং সে সময়ের ছবি-ভিডিয়ো তুলে রেখেছিল।

illicit Relation: নামী হোটেলে ঘন ঘন শারীরিক সম্পর্ক! দেড় বছর পর ননদাইয়ের বিরুদ্ধে ধর্ষণের অভিযোগ বৌদির
প্রতীকী ছবি
Follow Us:
| Edited By: | Updated on: Jul 07, 2022 | 6:46 PM

মুম্বই: বিয়ের পর এক অনুষ্ঠানে ননদের বরের সঙ্গে আলাপ হয়েছিল এক মহিলার। তার পরই শ্বশুরবাড়ির সকলের চোখের আড়ালে ননদাইয়ের সম্পর্ক গড়ে ওঠে ওই মহিলার। প্রায়শই তাঁরা যেতেন বিভিন্ন দামী হোটেলে। সেই হোটেলের মধ্যে শারীরিক সম্পর্কে লিপ্ত হতেন তাঁরা। গত বছর ফেব্রুয়ারি মাস থেকে এ ভাবেই চলছিল তাঁদের। তাঁকে বিয়ের প্রতিশ্রুতিও দিয়েছিলেন ননদাই। হোটেলের ঘরের অন্তরঙ্গ মুহূর্তের ছবি-ভিডিয়োও তুলতেন ননদাই। এমনকি শারীরিক সম্পর্কের জেরে অন্তঃসত্ত্বা হওয়ায় ননদাই গর্ভনিরোধক পিল খাইয়েছিলেন বলেও অভিযোগ করেছিলেন মহিলা। কিন্তু সম্প্রতি তাঁদের মধ্যে সম্পর্কের অবনতি হয়। এর পরই বৌদি ননদাইয়ের বিরুদ্ধে ধর্ষণের অভিযোগ দায়ের করেন। অন্তরঙ্গ মুহূর্তের ছবি-ভিডিয়ো ছড়িয়ে দেওয়ার ভয় ননদাই দেখিয়েছে বলেও অভিযোগ মহিলার। এই অভিযোগের ভিত্তিতে অভিযুক্ত ব্য়ক্তিকে গ্রেফতার করেছে পুলিশ। তিনি পেশায় ব্যবসায়ী। তাঁর বিরুদ্ধে ভারতীয় দণ্ডবিধির একাধিক ধারায় মামলা করেছে পুলিশ। ঘটনাটি ঘটেছে মুম্বইয়ে।

পুলিশ জানিয়েছে, ২৯ বছরের মহিলা ৩৮ বছরের আত্মীয়ের বিরুদ্ধে পাঁচতারা হোটেলে নিয়ে গিয়ে ধর্ষণের অভিযোগ করেছেন। ওই অভিযুক্ত ব্যক্তি ওই মহিলার ননদের বর। ধর্ষণের অভিযোগের পাশাপাশি অন্তরঙ্গ মুহূর্তের ছবি-ভিডিয়ো ছড়িয়ে দেওয়ার হুমকি ওই ব্যক্তি দিয়েছিল বলে অভিযোগ।

ওই মহিলা পুলিশকে জানিয়েছেন, দাদারে শ্বশুরবাড়িতেই থাকতেন তিনি। পরে তাঁর স্বামী এবং তিনি নবি মুম্বইয়ে এসে থাকতে শুরু করেন। অভিযুক্ত ননদাইয়ের সঙ্গে পারিবারিক এক অনুষ্ঠানে আলাপ হয়েছিল বলে পুলিশকে জানিয়েছেন তিনি। অভিযুক্ত প্রায়শই তাঁকে বিয়ের প্রস্তাব দিত বলেও অভিযোগ মহিলার।

তিনি পুলিশকে জানিয়েছেন, গত বছর ফেব্রুয়ারি মাস থেকে এ বছর ১৪ জুন পর্যন্ত মুম্বইয়ের বিভিন্ন এলাকার হোটেলে গিয়েছিলেন তিনি। সেখানেই অভিযুক্ত একাধিক বার তাঁর সঙ্গে শারীরিক সম্পর্কে লিপ্ত হয়েছিল এবং সে সময়ের ছবি-ভিডিয়ো তুলে রেখেছিল। অভিযোগ, সম্প্রতি বিয়ের কথা বললে সেই ছবি-ভিডিয়ো ছড়িয়ে দেওয়ার হুমকি দেয় অভিযুক্ত। এমনকি শারীরিক সম্পর্কের জেরে অন্তঃসত্ত্বা হয়ে পড়েছিলেন বলে পুলিশকে জানিয়েছেন ওই মহিলা। সে সময় অভিযুক্ত তাঁকে গর্ভনিরোধক পিল খাইয়েছিলেন বলে পুলিশে অভিযোগ করেছেন মহিলা।

এর পরই থানায় অভিযোগ দায়ের করেন ওই মহিলা। মহিলার অভিযোগের ভিত্তিতে অভিযুক্তকে গ্রেফতার করেছে পুলিশ। তাঁর মোবাইল ফোনও বাজেয়াপ্ত করা হয়েছে বলে জানিয়েছে পুলিশ। অভিযুক্তের বিরুদ্ধে ভারতীয় দণ্ডবিধির ৩৭৬, ৩৭৭ এবং ৩১৩ নম্বর ধারায় অভিযোগ দায়ের করা হয়েছে বলে জানিয়েছে পুলিশ।