মোবাইল চোর ধরতে গিয়ে বিষাক্ত ইঞ্জেকশন দিয়ে দিল নেশাখোররা, মৃত্যু কন্সটেবলের

Crime: বিশাল সাদা পোশাকে থাকায়, তাঁর পুলিশেরস পরিচয়ও জানতে পারেনি অভিযুক্তরা। মোবাইল নিয়ে কাড়াকাড়়ি, হাতাহাতি বেধে গেলে, হঠাৎই একজন তাঁর পিঠে একটি ইঞ্জেকশন দিয়ে দেয়। এরপর জোর করে তাঁর মুখে লাল রঙের একটি তরলও ঢেকে দেওয়া হয়।

মোবাইল চোর ধরতে গিয়ে বিষাক্ত ইঞ্জেকশন দিয়ে দিল নেশাখোররা, মৃত্যু কন্সটেবলের
প্রতীকী চিত্রImage Credit source: Pixabay
Follow Us:
| Updated on: May 04, 2024 | 8:27 AM

মুম্বই: ট্রেন থেকে মোবাইল ছিনতাই। চোর ধরতে পিছনে ধাওয়া করেছিলেন পুলিশকর্মী। কিন্তু চোরেদের ডেরায় গিয়ে ভয়ঙ্কর পরিণতি হল তাঁর। মারধর নয়, ওই কন্সটেবলের শরীরে ইঞ্জেকশন দিয়ে দিয়েছিল চোরেরা। আর তার জেরেই তিনদিন বাদে মৃত্যু হল পুলিশ কর্মীর।

ভয়ঙ্কর এই ঘটনাটি ঘটেছে মুম্বইয়ে। জানা গিয়েছে, গত ২৮ এপ্রিল রাত সাড়ে ৯টা নাগাদ লোকাল ট্রেনে চেপে ডিউটিতে যাচ্ছিলেন বিশাল পওয়ার (৩০)। ট্রেনের দরজার সামনেই দাঁড়িয়ে তিনি ফোনে কথা বলছিলেন। সিওন ও মাটুঙ্গা স্টেশনের মাঝে ট্রেনটি হঠাৎ ধীরগতির হয়ে যায়। এই সময়ই লাইনের ধারে দাঁড়িয়ে থাকা এক অজ্ঞাতপরিচয় যুবক ওই পুলিশ কন্সটেবলের হাতে ধাক্কা মারে। হাত থেকে ছিটকে পড়ে যায় মোবাইলটি। রেললাইনের ধারে দাঁড়িয়ে থাকা যুবকটি মোবাইলটি কুড়িয়ে দৌড় লাগায়। ট্রেন আরও কিছুটা ধীরগতিতে হতেই বিশালও ট্রেন থেকে নেমে ধাওয়া করেন।

বেশ কিছুদূর ধাওয়া করার পর হঠাৎ কয়েকজন যুবক চারিদিক থেকে ঘিরে ফেলে বিশালকে। মূলত সকলেই মাদকাসক্ত ছিল বলে জানা গিয়েছে। বিশাল সাদা পোশাকে থাকায়, তাঁর পুলিশেরস পরিচয়ও জানতে পারেনি অভিযুক্তরা। মোবাইল নিয়ে কাড়াকাড়়ি, হাতাহাতি বেধে গেলে, হঠাৎই একজন তাঁর পিঠে একটি ইঞ্জেকশন দিয়ে দেয়। এরপর জোর করে তাঁর মুখে লাল রঙের একটি তরলও ঢেকে দেওয়া হয়। সঙ্গে সঙ্গেই জ্ঞান হারান বিশাল। পরেরদিন ভোরে জ্ঞান ফিরলে কোনও মতে বাড়ি ফিরে আসেন।

কিন্তু বাড়িতে এসে অবস্থার আরও অবনতি হলে, পরিবারের সদস্যরা তাঁকে থানের একটি হাসপাতালে ভর্তি করেন। সেখানেই তাঁর অবস্থার আরও অবনতি হয়, বিশালকে সরকারি রেলওয়ে হাসপাতালে স্থানান্তরিত করা হয়। বুধবার তাঁর মৃত্যু হয়।

পুলিশ ইতিমধ্যেই গোটা ঘটনার তদন্ত শুরু করেছে