PM Narendra Modi: ত্রিপুরা, মেঘালয় ও নাগাল্যান্ডে শপথগ্রহণ অনুষ্ঠানে থাকতে পারেন প্রধানমন্ত্রী মোদী

TV9 Bangla Digital

TV9 Bangla Digital | Edited By: Sukla Bhattacharjee

Updated on: Mar 04, 2023 | 7:39 PM

আগামী ৮ মার্চ মুখ্যমন্ত্রীর শপথগ্রহণ অনুষ্ঠানে আসতে পারেন প্রধানমন্ত্রী। সেজন্য নিরাপত্তার তদারকি করতে এদিনই SPG দল ত্রিপুরায় এসে পৌঁছেছে।

PM Narendra Modi: ত্রিপুরা, মেঘালয় ও নাগাল্যান্ডে শপথগ্রহণ অনুষ্ঠানে থাকতে পারেন প্রধানমন্ত্রী মোদী
প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী।

Follow us on

আগরতলা: ত্রিপুরা, মেঘালয় ও নাগাল্যান্ড বিধানসভা নির্বাচনে অভাবনীয় ফল করেছে বিজেপি ও তাদের শরিক দল। তাই এবার এই তিন রাজ্যের মুখ্যমন্ত্রীর শপথগ্রহণ অনুষ্ঠানে উপস্থিত থাকতে পারেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী স্বয়ং। শনিবার বিজেপি সূত্রে এমনটাই জানা যাচ্ছে। প্রধানমন্ত্রীর উত্তর-পূর্বাঞ্চল সফর ঘিরে ইতিমধ্যে নিরাপত্তায় নজরদারিও শুরু হয়েছে। এদিনই ত্রিপুরায় পৌঁছেছে প্রধানমন্ত্রীর নিরাপত্তার দায়িত্বে থাকা SPG দল।

জানা গিয়েছে, আগামী ৭ মার্চ, মঙ্গলবার মেঘালয় ও নাগাল্যান্ডের মুখ্যমন্ত্রী পদে শপথগ্রহণ অনুষ্ঠান রয়েছে। দুটি রাজ্যেই সরকার গড়তে চলেছে ন্যাশনাল ডেমোক্র্যাটিক অ্যালায়েন্স সরকার। এর পরদিন অর্থাৎ ৮ মার্চ, বুধবার ত্রিপুরার মুখ্যমন্ত্রীর শপথগ্রহণ অনুষ্ঠান রয়েছে। এই শপথগ্রহণ অনুষ্ঠান ঘিরে এদিনই ত্রিপুরার মুখ্য সচিব এস.কে সিনহার নেতৃত্বে সিনিয়ার পুলিশ আধিকারিকদের একটি বৈঠক হয়। এক সিনিয়ার পুলিশ আধিকারিক বলেন, “আগামী ৮ মার্চ মুখ্যমন্ত্রীর শপথগ্রহণ অনুষ্ঠানে আসতে পারেন প্রধানমন্ত্রী। সেজন্য নিরাপত্তার তদারকি করতে এদিনই SPG দল এসে পৌঁছেছে।” এছাড়া মুখ্যমন্ত্রীর শপথগ্রহণ অনুষ্ঠান উপলক্ষ্যে অসমের মুখ্যমন্ত্রী তথা NEDA চেয়ারম্যান হিমন্ত বিশ্বশর্মা এদিনই ত্রিপুরা এসে পৌঁছেছেন।

প্রসঙ্গত, ত্রিপুরা, মেঘালয় ও নাগাল্যান্ডের বিধানসভা ভোটের ফল প্রকাশের পরই গত ২ মার্চ তিন রাজ্যের বাসিন্দাদের ধন্যবাদ জ্ঞাপন করেছেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। তিনি বলেন, “ভোটের এই ফলাফল দেশের গণতন্ত্র এবং গণতান্ত্রিক ইনস্টিটিউশনের উপর মানুষের বিশ্বাস প্রমাণ করে দিয়েছে। এই ফল স্পষ্ট করে দিয়েছে, উত্তর-পূর্বাঞ্চলের দিল্লি থেকে দূরে নেই, দিল থেকেও নয়।” তাই এবার উত্তর-পূর্বের এই তিন রাজ্যের মুখ্যমন্ত্রীর শপথগ্রহণ অনুষ্ঠানে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী স্বয়ং উপস্থিত থাকবেন বলে সূত্রের খবর। তিন রাজ্যের অভাবনীয় ফলের কৃতিত্ব ত্রিপুরা, মেঘালয় ও নাগাল্যান্ডের দলীয় কর্মীদেরই দিয়েছেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী।

Latest News Updates

Related Stories
Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 Bangla