Crime News: রোজ উত্যক্ত করত স্কুলছাত্রীকে, সুযোগ পেয়েই ‘ভয়ঙ্কর কাণ্ড’ ঘটাতে গেল যুবক, তারপর…

Harassment:দিনের পর দিন এই হুমকি পাওয়ার পরই পরিবারের সদস্যদের গোটা ঘটনাটি খুলে বলে ওই কিশোরী। এরপরই কিশোরীর মা-বাবা পুলিশে অভিযোগ দায়ের করেন।

Crime News: রোজ উত্যক্ত করত স্কুলছাত্রীকে, সুযোগ পেয়েই 'ভয়ঙ্কর কাণ্ড' ঘটাতে গেল যুবক, তারপর...
প্রতীকী চিত্র
Follow Us:
| Edited By: | Updated on: Nov 28, 2022 | 9:43 AM

লখনউ: স্কুলে যাওয়ার সময় রোজ অনুসরণ করত এক যুবক। মাঝে-মধ্যেই দিত কুপ্রস্তাবও। সম্প্রতিই ওই নাবালিকাকে বিয়ের প্রস্তাব দেয় ওই যুবক। কিন্তু ওই কিশোরী সরাসরি সেই প্রস্তাব খারিজ করে দেয়। ব্যস, রাগে-ক্ষোভে ফেটে পড়ে ওই যুবক। খুনের হুমকি দেয় ওই কিশোরীকে। বিয়ে করতে রাজি না হলে, খুন করে দেহ কেটে টুকরো টুকরো করে দেবে বলেই হুমকি দেয় যুবক। গোটা বিষয়টি জানাজনির পরই ওই নাবালিকার মা-বাবা পুলিশে অভিযোগ জানায়। রবিবার গ্রেফতার করা হয় অভিযুক্তকে। ঘটনাটি ঘটেছে উত্তর প্রদেশের কানপুরে।

পুলিশের তরফে জানানো হয়েছে, অভিযুক্ত মহম্মদ ফইজ় প্রায়দিনই বিরক্ত করত ১৭ বছরের এক কিশোরীকে। স্কুলে যাওয়ার পথে রোজ তাঁকে অনুসরণ করত এবং নানা কটুক্তি করে উত্যক্ত করত। সম্প্রতিই তাঁর সাহস বাড়ে, রোজ পথ আটকে ওই কিশোরীকে বিয়ের জন্য প্রস্তাব দেয়। কিন্তু সেই প্রস্তাব খারিজ করে দেয় কিশোরী। বিয়ের প্রস্তাব প্রত্যাখান করতেই রাগে খুনের হুমকি দিতে শুরু করে অভিযুক্ত যুবক। ওই কিশোরীকে নিয়মিত হুমকি দিতে শুরু করে, বলে “যদি বিয়ে না হয়, তবে কেটে টুকরো টুকরো করে দেব”।

দিনের পর দিন এই হুমকি পাওয়ার পরই পরিবারের সদস্যদের গোটা ঘটনাটি খুলে বলে ওই কিশোরী। এরপরই কিশোরীর মা-বাবা পুলিশে অভিযোগ দায়ের করেন। রবিবার কানপুর পুলিশ অভিযুক্তকে গ্রেফতার করা হয়। কিশোরীর পরিবারের তরফে পুলিশি অভিযোগে জানানো হয়েছে, অভিযুক্ত যুবক নিয়মিত উত্যক্ত করতে শুরু করে। তারা আগে একবার ওই যুবককে ডেকে বোঝানোর চেষ্টাও করেছিলেন, কিন্তু তাতে কোনও ফল মেলেনি। দিল্লির শ্রদ্ধা কাণ্ডের ছায়ার মতো ওই কিশোরীকেও খুন করে টুকরো টুকরো করার হুমকি দিতেই তারা পুলিশে অভিযোগ জানান।

ওই অভিযোগের ভিত্তিতে পুলিশ ফইজ়ের বাড়ি চমনগঞ্জে যায়। ফইজ়কে গ্রেফতার করতে গেলে তাঁর পরিবারের সঙ্গে পুলিশের হাতাহাতি-সংঘর্ষ বেধে যায়। পরে অতিরিক্ত বাহিনী নিয়ে এসে অভিযুক্তকে গ্রেফতার করা হয়। তাঁর বিরুদ্ধে পকসো আইনে মামলা দায়ের করা হয়েছে।