এ তো বাস্তবের ‘গোপী বহু’, ওভেনে খাবারের সঙ্গে রান্না হল IPad-ও!

Ipad: এক কিশোর তাঁর মায়ের কাণ্ড তুলে ধরেছে। তাঁর কথায়, মা ভুলবশত রান্নাঘরে রাখা আইপ্য়াড ওভেনের ভিতরে ঢুকিয়ে ফেলেছিল। উত্তাপে আইপ্যাডটি ভেঙে চৌচির হয়ে যায়। মেসেজে মায়ের গোটা ঘটনার সহজ বর্ণনাও তুলে ধরেছে ওই কিশোর।

এ তো বাস্তবের 'গোপী বহু', ওভেনে খাবারের সঙ্গে রান্না হল IPad-ও!
ভাঙা আইপ্যাড।Image Credit source: Reddit
Follow Us:
| Updated on: Feb 24, 2024 | 11:40 AM

নয়া দিল্লি: হিন্দি সিরিয়াল ‘সাথ নিভানা সাথিয়া’র কথা মনে আছে? সেখানে প্রধান চরিত্রে ছিল গোপী বহু। সরল, সাধাসিধে একটি মেয়ে কীভাবে ধনী পরিবারে নিজেকে বানিয়ে নেয়, তার কাহিনিই তুলে ধরা হয়েছিল সিরিয়ালে। ওই সিরিয়ালে গোপী তাঁর স্বামী অহমের ল্যাপটপ ধুয়ে ফেলেছিল। সোশ্যাল মিডিয়ায় এখনও ভাইরাল সেই মিম। পর্দার গোপী বহুর পর এবার বাস্তবেরও ‘গোপী’র খোঁজ মিলল। ল্যাপটপ নয়, এই ‘গোপী’ ভুল করে আইপ্যাড ভেঙে ফেলেছেন। কীভাবে? গ্যাস ওভেনে বসিয়ে।

রেডিটে ভাইরাল হয়েছে একটি পোস্ট। সেখানেই এক কিশোর তাঁর মায়ের কাণ্ড তুলে ধরেছে। তাঁর কথায়, মা ভুলবশত রান্নাঘরে রাখা আইপ্য়াড ওভেনের ভিতরে ঢুকিয়ে ফেলেছিল। উত্তাপে আইপ্যাডটি ভেঙে চৌচির হয়ে যায়। মেসেজে মায়ের গোটা ঘটনার সহজ বর্ণনাও তুলে ধরেছে ওই কিশোর। তাঁর পোস্টে মায়ের সঙ্গে যে কথোপকথন তুলে ধরা হয়েছে, তাতে লেখা, “ইচ্ছা করে এই কাজ করেনি মা। তখন মা রান্না করছিল, কেউ (হয়তো আমিই) আইপ্যাডের উপরে গরম প্য়ান রেখে দিই। মা-ও দেখতে পায়নি, প্যান যখন তোলে, তার নীচেই আটকে ছিল আইপ্যাড। মা ওই আইপ্যাডই ওভেনের ভিতরে ঢুকিয়ে দেয়। তারপরে এই পরিণতি।”

My mom accidentally baked her iPad in the oven byu/mrcalmcarrot inmildlyinteresting

ওই কিশোর জানিয়েছেন, তিনি অ্যাপেলের স্টোরে গিয়ে আইপ্যাডটির অবস্থা দেখিয়েছেন। এক নজরে দেখেই সারানো অসম্ভব বলে জানিয়ে দেন সেখানের কর্মীরা। এক কর্মী তো বলেই বসেন, “আমি ভেবেছিলাম সবকিছু দেখে নিয়েছি, কিন্তু এই রকম ঘটনা কখনও দেখিনি”। কিশোর মজা করেই লিখেছেন, নতুন কিছু আবিষ্কার করতে পেরেছেন।

সোশ্যাল মিডিয়ায় রীতিমতো ভাইরাল এই পোস্ট। অনেকে মজার মজার কমেন্টও করেছেন। কেউ লিখেছেন, “আপেল পাই বানিয়ে ফেলেছেন”, কেউ আবার লিখেছেন, “ভাগ্যিস ব্যাটারি ফেটে যায়নি, নাহলে বড় বিপদ হত।”