Ram Charan Met HM Amit Shah: অস্কারের মঞ্চ থেকে দেশে ফিরেই স্বরাষ্ট্রমন্ত্রীর সঙ্গে সাক্ষাৎ রামচরণ-চিরঞ্জীবীর, অদ্ভুতভাবে মিলে গেল পরস্পরকে দেওয়া উপহার!

RRR Oscar Celebration: স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহের সঙ্গে দেখা করতে ফুলের তোড়া নিয়ে গিয়েছিলেন রামচরণ ও চিরঞ্জীবী। স্বরাষ্ট্রমন্ত্রীকে দক্ষিণ ভারতের ঐতিহ্য়শালী সিল্কের একটি চাদরও উপহার দেন রামচরণ।

Ram Charan Met HM Amit Shah: অস্কারের মঞ্চ থেকে দেশে ফিরেই স্বরাষ্ট্রমন্ত্রীর সঙ্গে সাক্ষাৎ রামচরণ-চিরঞ্জীবীর, অদ্ভুতভাবে মিলে গেল পরস্পরকে দেওয়া উপহার!
স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহের সঙ্গে রামচরণ ও তাঁর বাবা চিরঞ্জীবী। ছবি:PTI
Follow Us:
| Edited By: | Updated on: Mar 18, 2023 | 8:34 AM

নয়া দিল্লি: বিশ্বমঞ্চে বড় জয়। ভারতের ঝুলিতে এবার এসেছে দুটি অস্কার (Oscar)। একদিকে সেরা স্বল্পদৈর্ঘ্যের তথ্যচিত্রের পুরস্কার পেয়েছে ‘দ্য এলিফ্যান্ট হুইস্পারার্স’ (The Elephant Whisperers), অন্যদিকে সেরা মৌলিক সঙ্গীতের পুরস্কার জিতে নিয়েছে ‘আরআরআর’ (RRR) সিনেমার ‘নাট্টু নাট্টু’ (Nattu Nattu) গান। অস্কারের মঞ্চে এই সাফল্য উদযাপনের পর অবশেষে ভারতের মাটি পা রেখেছেন টিম ‘আরআরআর’। তবে দেশে ফিরেও সেই উদযাপন থামেনি। শুক্রবার ‘আরআরআর’ সিনেমার মুখ্য অভিনেতা রামচরণ (Ram Charan) দেখা করতে গেলেন কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহের (Amit Shah) সঙ্গে। রামচরণের সঙ্গে গিয়েছিলেন তাঁর বাবা তথা দক্ষিণী সুপারস্টার চিরঞ্জীবী (Chiranjeevi)। নয়া দিল্লিতে স্বরাষ্ট্রমন্ত্রীর দফতরেই দেখা করেন তাঁরা। রামচরণ ও স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ একে অপরকে বিশেষ উপহারও দেন।

কেন্দ্রীয় সূত্রে জানা গিয়েছে, স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহের সঙ্গে দেখা করতে ফুলের তোড়া নিয়ে গিয়েছিলেন রামচরণ ও চিরঞ্জীবী। স্বরাষ্ট্রমন্ত্রীকে দক্ষিণ ভারতের ঐতিহ্য়শালী সিল্কের একটি চাদরও উপহার দেন রামচরণ। উপহার গ্রহণ করে রামচরণকে ‘আরআরআর’ সিনেমা ও ‘নাট্টু নাট্টু’ গানের সাফল্যের জন্য অভিনন্দন জানান। এরপরে রামচরণকেও উপহার দেন স্বরাষ্ট্রমন্ত্রী। উপহার নিয়েই হেসে ফেলেন রামচরণ, কারণ তাঁর ও স্বরাষ্ট্রমন্ত্রীর উপহার একই হয়ে গিয়েছে! অমিত শাহও রামচরণকে একটি লাল রঙের সিল্কের চাদর উপহার দেন।

সূত্রের খবর, শুধু স্বরাষ্ট্রমন্ত্রীই নন, শীঘ্রই দিল্লিতে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর সঙ্গেও দেখা করতে চলেছেন ‘আরআরআর’ সিনেমার অভিনেতা। আগামী দুই-একদিনের মধ্যেই এই সাক্ষাৎ হতে পারে। একের পর এক আন্তর্জাতিক মঞ্চে ‘আরআরআর’ সিনেমা যে বিপুল সাফল্য পাচ্ছে, তার জন্য় ব্যক্তিগতভাবে অভিনন্দন জানাতে চান প্রধানমন্ত্রী মোদী, এমনটাই সূত্র মারফত জানা গিয়েছে।

শুক্রবারই ভারতে ফেরেন দক্ষিণী অভিনেতা রামচরণ। নয়া দিল্লির ইন্দিরা গান্ধী আন্তর্জাতিক বিমানবন্দরে তাঁকে স্বাগত জানান ভক্তরা। ‘আরআরআর’ সিনেমা ও নাট্টু নাট্টু গানের দৃশ্য়ের পোস্টার হাতে ভক্তদের উচ্ছাস দেখে আপ্লুত হয়ে পড়েন রামচরণ। ভক্তদের উদ্দেশে হাত নাড়তে নাড়তেই রামচরণ সাংবাদিকদের বলেন, “আমি খুব খুশি। সকলকে ধন্যবাদ জানাচ্ছি। আমরা সকলে এমএম কিরাভানী, এসএস রাজামৌলি ও চন্দ্রবোসের উপরে গর্বিত। ওঁদের কঠোর পরিশ্রমের জন্যই আমরা রেড কার্পেটে যেতে পেরেছি ও ভারতে অস্কার আনতে পেরেছি।”