Viral Video: পিস্তল হাতে চটুল নাচ যুবতীর, বিহারের ঘটনার ভিডিয়ো নিয়ে বিতর্ক

TV9 Bangla Digital

TV9 Bangla Digital | Edited By: অংশুমান গোস্বামী

Updated on: Oct 04, 2022 | 7:00 AM

Bihar: ওই বন্দুক যুবতী নিজেই এনেছিলেন, না সেখানকার কেউ তাঁকে দিয়েছিলেন এ ব্যাপারে কিছু জানা সম্ভব হয়নি।  যদিও বন্দুক নিয়ে নাচলেও, ওই বন্দুক থেকে কোনও গুলি ছোড়া হয়নি।

Viral Video: পিস্তল হাতে চটুল নাচ যুবতীর, বিহারের ঘটনার ভিডিয়ো নিয়ে বিতর্ক
বন্দুক হাতে নাচ

সিওয়ান: কোনও উৎসবে পিস্তল থেকে গুলি ছোড়ার রেওয়াজ রয়েছে উত্তর ভারতের বিভিন্ন রাজ্যে। বিয়েতেও বরকে দেখা যায় গুলি ছুড়ে নিজেকে জাহির করতে। আনন্দে গুলি ছুড়তে গিয়ে বেশ কিছু দুর্ঘটনা এবং প্রাণহানির ঘটনাও সামনে এসেছে। পুলিশের নজরে এলে গ্রেফতারও করা হয়। কিন্তু তাতেও এই প্রবণতা এতটুকু কমেনি। সম্প্রতি একটি ভিডিয়ো ছড়িয়ে পড়েছে সোশ্যাল মিডিয়ায়। সেখানে দেখা যাচ্ছে, একটি অনুষ্ঠানে এক যুবতী নাচছেন। তাঁর এক হাতে রয়েছে একটি বন্দুক। এক হাতে বন্দুক নিয়েই চটুল ভঙ্গিতে কোমর দোলাতে দেখা যাচ্ছে তাঁকে। জানা গিয়েছে, সম্প্রতি ঘটনাটি ঘটেছে বিহারের সিওয়ানে।

বিহারের সিওয়ানের একটি এলাকায় নাচের আসর বসেছিল বলে জানা গিয়েছে। সেখানে দেখা যাচ্ছে লাল লেহঙ্গা পরে নাচছিলেন এক যুবতী। ওই যুবতী হাতে বন্দুক নিয়েই নাচছেন। তাঁর আশপাশে সে সময় রয়েছে বেশ কয়েক জন। সেই যুবকরা ওই যুবতীকে নাচে জন্য টাকা দিচ্ছেন তাও দেখা গিয়েছে ভিডিয়োয়। ভিডিয়োর শুরুতে এক যুবক তাঁর হাতে বন্দুকটি দিয়েছিলেন। তার পর তা হাতেই নিয়েই নেচে যেতে দেখা গিয়েছে ওই যুবতী।

তবে ওই বন্দুক যুবতী নিজেই এনেছিলেন, না সেখানকার কেউ তাঁকে দিয়েছিলেন এ ব্যাপারে কিছু জানা সম্ভব হয়নি।  যদিও বন্দুক নিয়ে নাচলেও, ওই বন্দুক থেকে কোনও গুলি ছোড়া হয়নি।

এই ঘটনা নিয়ে এখনও কোনও অভিযোগ পুলিশের কাছে জমা পড়েনি বলে জানা গিয়েছে। অভিযুক্তদের বিরুদ্ধে কোনও ব্যবস্থা পুলিশ নিয়েছে কি না সে ব্যাপারেও জানা যায়নি। ২০১৯ সালে পাশ হওয়া আইন অনুসারে, লাইসেন্স প্রাপ্ত বন্দুক থেকেও কোনও ধর্মীয় অনুষ্ঠান, বিয়ে বা আনন্দ অনুষ্ঠানে শূন্যে গুলি ছোড়া দণ্ডনীয় অপরাধ।

Latest News Updates

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 Bangla