Adultery: গভীর প্রেমে মজে শাশুড়ি-জামাই! সম্পর্কে কথা জানাজানি হতেই…

Suicide: সম্প্রতি শাশুড়ি জামাইয়ের এই কীর্তি ফাঁস হয়ে গিয়েছিল। তার পরই তাঁদের চেপে ধরেন পরিবারের অন্যরা।

Adultery: গভীর প্রেমে মজে শাশুড়ি-জামাই! সম্পর্কে কথা জানাজানি হতেই...
প্রতীকী ছবি
Follow Us:
| Edited By: | Updated on: Jun 29, 2022 | 6:58 PM

জয়পুর: এক বছর আগেই বিয়ে হয়েছিল। বিয়ের পরড়ির সঙ্গে সম্পর্ক তৈরি হয় জামাইয়ের। দুজন দুজনের প্রেমে মজে ছিলেন। এর পর প্রায়শই শ্বশুরবাড়ির আসতেন জামাই। অনেক সময়ই মেয়েকে আতেন না। এ ভাবে কেটে গিয়েছে বেশ কয়েক মাস। সম্প্রতি শাশুড়ি জামাইয়ের এই কীর্তি ফাঁস হয়ে গিয়েছিল। তার পরই তাঁদের চেপে ধরেন পরিবারের অন্যরা। এ কথা জানাজানি হয়ে যাওয়ায় অপমানিত হতে হয়েছিল ২ জনকেই। এর পরই শ্বশুরবাড়ির কাছে একটি গাছ থেকে গলায় দড়ি দিয়ে আত্মহত্যা করেন ২ জন। সোমবার রাতে ঘটনাটি ঘটেছে রাজস্থানের খারতিয়ায়। পুলিশ জানিয়েছে, মৃত ২ জনের নাম দায়রা (৩৮) এবং হোতরাম ভিল (২৫)। শাশু

হোতরাম ভিল কেরায়ার বাসিন্দা। তাঁর সঙ্গে বিয়ে হয়েছিল ২০ বছরের গীতার। গীতা খারতিয়ার বাসিন্দা। এক বছর আগে বিয়ে হয়েছিল তাঁদের। তার পরই গীতার মা দায়রার সঙ্গে প্রেমের সম্পর্কে জড়িয়ে পড়েন হোতরাম। পুলিশ জানিয়েছে, দিন কয়েক আগেই স্ত্রী গীতাকে নিয়ে শ্বশুরবাড়ি এসেছিলেন হোতরাম। তার পরই তাঁদের সম্পর্কের কথা জানাজানি হয়। তার পরই সোমবার কাউকে কিছু না জানিয়ে বাড়ি থেকে বেরিয়ে যান দায়রা ও হোতরাম। সারা দিন না ফেরায় তাঁদের খোঁজ শুরু করেন পরিবারের লোকেরা। এর পর বিকালের দিতে গ্রাম থেকে প্রায় ৩০ কিলোমিটার দূরে বারমের-মুনাবাও রাস্তার উপর একটি গাছে তাঁদের ঝুলন্ত দেহ উদ্ধার হয়।

সেই খবর যায় বারমের গ্রামীণ থানায়। পুলিশ এসে দেহ উদ্ধার করে এবং ময়নাতদন্তের জন্য হাসপাতালে পাঠিয়েছে। ঘটনার তদন্তে শুরু করা হয়েছে বলে জানিয়েছেন ওই থানার অফিসার পর্বত সিং। তিনি জানিয়েছেন, সম্পর্কের কথা জানাজানি হওয়াতেই ২ জন আত্মহত্যা করেছেন বলে প্রাথমিক ভাবে মনে করা হচ্ছে। তবে ঘটনার তদন্ত শেষ হলে আত্মহত্যার কারণ জানা সম্ভব হবে।