যোগীরাজ্যের জমি দখলে ‘এক’ হবে আম আদমি ও সপা? জল্পনা উসকাল অখিলেশের পোস্ট

Akhilesh Yadav Meets Sanjay Singh: এ দিন অখিলেশ যাদব আপ সাংসদ সঞ্জয় সিংয়ের সঙ্গে সাক্ষাতের কেবল একটি ছবি পোস্ট করেন। এরপরই জোটের জল্পনা শুরু হয়। পরিস্থিতি সামাল দিতে সঞ্জয় সিংও টুইট করেন।

যোগীরাজ্যের জমি দখলে 'এক' হবে আম আদমি ও সপা? জল্পনা উসকাল অখিলেশের পোস্ট
সঞ্জয় সিংয়ের সঙ্গে অখিলেশ যাদব। ছবি: টুইটার।
Follow Us:
| Updated on: Jul 04, 2021 | 2:31 PM

নয়া দিল্লি: আম আদমি পার্টি(Aam Admi Party)-র সঙ্গেই কি আসন্ন নির্বাচনে হাত মেলাতে চলেছে সমাজবাদী পার্টি? এই জল্পনাকে উসকে দিয়েই এ দিন আপ সাংসদ সঞ্জয় সিং(Sanjay Singh)-র সঙ্গে সাক্ষাতের ছবি পোস্ট করলেন অখিলেশ যাদব (Akhilesh Yadav)। যদিও সঞ্জয় সিংয়ের দাবি, জেলা পঞ্চায়েত নির্বাচনের ফলাফল ও বিজেপির দমননীতি নিয়েই আলোচনা হয়েছে তাদের মধ্যে।

আগামী বছরেই উত্তর প্রদেশ বিধানসভা নির্বাচন (Uttar Pradesh Assembly Election 2022)। হাই ভোল্টেজ এই নির্বাচনের দিকে তাকিয়ে রয়েছে গোটা দেশ। রাজ্যে শাসকদল বিজেপির অন্যতম বড় প্রতিদ্বন্দ্বী হল সমাজবাদী পার্টি (Samajwadi Party)। সম্প্রতিই গুঞ্জন শোনা যায়, মায়বতীর দল বহুজন সমাজ পার্টির সঙ্গে জোট বাঁধতে পারে অখিলেশের সমাজবাদী দল। কিন্তু দুই তরফেই এই গুঞ্জনকে ভুয়ো বলে উড়িয়ে দেওয়া হয়। অন্যদিকে, কংগ্রেসের সঙ্গেও জোটে সপা লড়বে না বলে সাফ জানিয়ে দিয়েছেন অখিলেশ যাদব। এই পরিস্থিতিতে আপ সাংসদের সঙ্গে সাক্ষাৎ জোটের জল্পনাকেই বাড়িয়ে দিয়েছে।

এ দিন অখিলেশ যাদব আপ সাংসদ সঞ্জয় সিংয়ের সঙ্গে সাক্ষাতের কেবল একটি ছবি পোস্ট করেন। এরপরই জোটের জল্পনা শুরু হয়। পরিস্থিতি সামাল দিতে সঞ্জয় সিংও টুইট করেন। তবে জোটের জল্পনা উড়িয়ে দিয়ে তিনি বলেন, “নির্বাচনী ব্যস্ততার মাঝেও দেখা করার জন্য অশেষ ধন্যবাদ। বিজেপির দমননীতি ও জেলা পঞ্চায়েত নির্বাচনে যেভাবে লোকতন্ত্রকে চাপা দিয়ে লুটতন্ত্র চালানো হয়েছে, সেই বিষয়ে গভীর আলোচনা হয়েছে।”

শনিবারই উত্তর প্রদেশের জেলা পঞ্চায়েত নির্বাচন (zila panchayat Election)-র ফল প্রকাশ পায়। ৭৫টি আসনের মধ্যে ৬৭টি আসনেই জয়লাভ করে বিজেপি (BJP)। সমাজবাদী পার্টি(Samajwadi Party)-র দখলে যায় মাত্র ৬টি আসন। বাকি দুটি আসনে জয়লাভ করে অন্যান্য দল।

আরও পড়ুন: ‘মাঝখানে কোটি টাকার লেনদেন হয়েছে’, রাফাল ইস্যুতে ‘স্টেপ আউট’ কংগ্রেসের

⇜ TV9 EXCLUSIVE: না পড়লেই নয় ⇝

১০ লক্ষ টাকার ‘স্টুডেন্ট ক্রেডিট কার্ড’ কারা পাবেন? কী ভাবে করবেন আবেদন?

ডায়েরির পাতার ভাঁজে আডবাণী, যশবন্তদের নাম, কী সেই ‘হাওয়ালা-জৈন’ মামলা?

সরষের ভেতরেই ভূত! ১ বছরে রান্নার তেলের দাম বাড়ল ৬৩ টাকা, কীভাবে?

কোভ্যাক্সিন তৈরিতে বাছুরের প্লাজমা? আসল সত্যিটা জানুন

ভেনেজুয়েলায় ১ টাকায় পেট্রল, ভারতে ১০২! নেপথ্যে কার কারসাজি?