Bihar: জানলা বন্ধ করা নিয়ে ঝামেলা, পড়ুয়াদের সামনেই চুলোচুলি তিন শিক্ষিকার, রাস্তায় ফেলে চলল মার

Bihar: এদিকে অতর্কিত আক্রমণের মুখে পড়ে শুরুতে ভ্যাবাচ্যাকা খেয়ে গেলেও পাল্টা প্রতিরোধ করেন প্রধান শিক্ষিকা কান্তি দেবী। শুরু হয় চুলোচুলি। ঘটনায় ব্যাপক চাঞ্চল্য ছড়ায় গোটা এলাকায়।

Bihar: জানলা বন্ধ করা নিয়ে ঝামেলা, পড়ুয়াদের সামনেই চুলোচুলি তিন শিক্ষিকার, রাস্তায় ফেলে চলল মার
ভাইরাল হয়েছে এই ছবি
Follow Us:
| Edited By: | Updated on: May 25, 2023 | 11:58 PM

পটনা: জানলা বন্ধ করা নিয়ে শুরু ঝামেলা। বচসা গড়াল হাতাহাতিতে। স্কুলের প্রধান শিক্ষিকাকে মাটিতে ফেলে বেধড়ক মারের অভিযোগ উঠল আরও দুই সহকারী শিক্ষিকার বিরুদ্ধে। গোটা ঘটনাই ঘটল স্কুলের পড়ুয়াদের সামনে। এমনকী ইতিমধ্যেই ওই ঘটনার ভিডিয়ো ভাইরালও (Viral Video) হয়েছে সোশ্যাল মিডিয়ায়। যদিও সেই ভিডিয়োর সত্যতা যাচাই করেনি টিভি-৯ বাংলা। কেউ হাসছেন, আবার কেউ শিক্ষিকাদের কাণ্ডজ্ঞান নিয়ে প্রশ্ন তুলছেন। চাঞ্চল্যকর এ ঘটনা ঘটেছে বিহারের পটনায় (Patna in Bihar)।

পটনার কোরিয়া পঞ্চায়েত বিদ্যালয়ে রোজকার মতো এদিনও যথাসময়ে ক্লাস শুরু হয়। ক্লাস শুরুর সময়ে একদল পড়ুয়া জানলা বন্ধ করার জন্য প্রধান শিক্ষিকা কান্তি কুমারীকে অনুরোধ করেন। কিন্তু, সেই সময় ক্লাসে এসেছিলেন সহকারী শিক্ষিকা অনিতা কুমারী। তিনি জানলা বন্ধ করতে বাধা দিলে শুরু হয় বচসা। সেই সময় কান্তি দেবী ক্লাসরুম ছেড়ে বেরিয়ে যেতে গেলে তাঁকে ধাওয়া করেন অনিতা দেবী। অভিযোগ সজোরে আঘাত করেন তাঁর হাতে। তাঁর সঙ্গে যোগদেব আরও এক শিক্ষিকা। তিনিও চড়াও হন প্রধান শিক্ষিকার উপর।

এদিকে অতর্কিত আক্রমণের মুখে পড়ে শুরুতে ভ্যাবাচ্যাকা খেয়ে গেলেও পাল্টা প্রতিরোধ করেন কান্তি দেবী। শুরু হয় চুলোচুলি। ক্লাসরুম ছেড়ে তিনজনেই হাতাহাতি করতে করতে বেরিয়ে যান স্কুলের পাশে থাকা একটি মাঠে। সেখানেও চলে তুমুল ধস্তাধস্তি। শেষে স্থানীয় বাসিন্দা ও স্কুলের পড়ুয়ারা গিয়ে তাঁদের থামান। এদিকে এ ঘটনার খবর চাউর হতেই নিন্দার ঝড় উঠেছে রাজ্যের শিক্ষা মহলে। ব্লকের শিক্ষা আধিকারিক নরেশবাবু জানাচ্ছেন, তিন শিক্ষিকার মধ্যে পুরনো শত্রুতা ছিল। তার রেশ থেকেই এই অপ্রীতিকর ঘটনা ঘটে গিয়েছে। শীঘ্রই তাঁদের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হবে বলেও তিনি জানিয়েছেন।