Nirmala Sitharaman: এইমস হাসপাতালে ভর্তি কেন্দ্রীয় মন্ত্রী নির্মলা সীতারমণ

৬৩ বছর বয়সি এই মন্ত্রীর ঠিক কী হয়েছে, তা এখনও স্পষ্ট নয়। তবে এদিন দুপুর ১২টা নাগাদ নির্মলা সীতারমণকে এইমস-এর প্রাইভেট ওয়ার্ডে ভর্তি করা হয়। 

Nirmala Sitharaman: এইমস হাসপাতালে ভর্তি কেন্দ্রীয় মন্ত্রী নির্মলা সীতারমণ
ছবি সৌজন্যে : ANI
Follow Us:
| Edited By: | Updated on: Dec 26, 2022 | 3:24 PM

নয়া দিল্লি: হাসপাতালে ভর্তি হলেন কেন্দ্রীয় অর্থমন্ত্রী নির্মলা সীতারমণ। সোমবার দুপুরেই তাঁকে দিল্লির AIIMS হাসপাতালে ভর্তি করা হয়। যদিও ৬৩ বছর বয়সি এই মন্ত্রীর ঠিক কী হয়েছে, তা এখনও স্পষ্ট নয়। তবে তাঁর শারীরিক অবস্থা স্থিতিশীল রয়েছে, কেবল রুটিন চেক-আপের জন্যই তাঁকে হাসপাতালে ভর্তি করা হয় বলে সূত্রের খবর। এদিন দুপুর ১২টা নাগাদ তাঁকে AIIMS-এর প্রাইভেট ওয়ার্ডে ভর্তি করা হয়।

প্রসঙ্গত, চলতি বছরেই কোভিড আক্রান্ত হয়েছিলেন কেন্দ্রীয় অর্থমন্ত্রী নির্মলা সীতারমণ। ইন্দোনেশিয়ার বালি-তে জি-২০ মিটিংয়ে যোগ দিয়ে ফেরার পর তাঁর কোভিড টেস্ট করা হলে রিপোর্ট পজিটিভ আসে। তারপরেও অবশ্য তিনি রাষ্ট্রপতি নির্বাচনে অংশগ্রহণ করেন। সম্পূর্ণভাবে PPE কিট পড়ে রাষ্ট্রপতি নির্বাচনে যোগ দেন তিনি।

আগামী ১ ফেব্রুয়ারি, ২০২৩ কেন্দ্রীয় বাজেট পেশ হবে সংসদে। অর্থমন্ত্রী হিসাবে নির্মলা সীতারমণেরই বাজেট পেশ করার কথা রয়েছে। তার আগে তাঁর হাসপাতালে ভর্তি হওয়ার খবরে চাঞ্চল্য ছড়িয়েছে। জানা গিয়েছে, গত শনিবার চেন্নাইয়ে তামিলনাড়ু মেডিক্যাল ইউনিভার্সিটির ৩৫ তম কনভোকেশনে যোগ দিয়েছিলেন নির্মলা সীতারমণ।