Ice Cream Parlour: আইসক্রিম পার্লারে মিলল অন্য ‘ক্রিম’-এর খোঁজ!

Whiskey Ice Cream: আবগারি দফতর এদিন অভিযানে জানতে পারে, মূলত হুইস্কি-আইসক্রিমের ক্ষেত্রে ৬০ গ্রাম আইসক্রিমে মেশানো হতো ১০০ এমএল হুইস্কি। আর তা বিক্রি হতো চড়া দামে। ১১.৫০ কেজি হুইস্কি-আইসক্রিম বাজেয়াপ্ত করা হয়। দোকানের মালিককেও গ্রেফতার করা হয়েছে।

Ice Cream Parlour: আইসক্রিম পার্লারে মিলল অন্য 'ক্রিম'-এর খোঁজ!
প্রতীকী চিত্র
Follow Us:
| Updated on: Sep 07, 2024 | 10:05 PM

হায়দরাবাদ: এলাকায় আইমক্রিম পার্লারের রমরমা। সব বয়সীদেরই ভিড় সকাল-বিকাল। সেখানে হানা দেয় আবগারি দফতর। ভিতরে যা চলছিল, দেখে তো থ তারা। বাটারস্কচ, চকোলেট, ভ্য়ানিলার মতো ফ্লেভারের আইসক্রিমের সঙ্গে দেদার চলছিল হুইস্কি-আইসক্রিম তৈরিও! হায়দরাবাদের জুবলি হিলসের ঘটনা।

আরও খবর পড়তে ডাউনলোড করুন Tv9 বাংলা অ্যাপ (Android/ iOs)

আবগারি দফতর এদিন অভিযানে জানতে পারে, মূলত হুইস্কি-আইসক্রিমের ক্ষেত্রে ৬০ গ্রাম আইসক্রিমে মেশানো হতো ১০০ এমএল হুইস্কি। আর তা বিক্রি হতো চড়া দামে। ১১.৫০ কেজি হুইস্কি-আইসক্রিম বাজেয়াপ্ত করা হয়। দোকানের মালিককেও গ্রেফতার করা হয়েছে।

কী উদ্দেশে এই ধরনের আইসক্রিম তৈরি করা হতো তা খতিয়ে দেখছে পুলিশ। যেহেতু আইসক্রিমের প্রতি বাচ্চাদের একটা আলাদা ঝোঁক, তাই এই বাচ্চারাই টার্গেট কি না তাও জানার চেষ্টা করা হচ্ছে। সোশ্যাল মিডিয়ায় এই আইসক্রিম পার্লার সম্পর্কে জানতে পারে আবগারি দফতর। একটি ক্যাফেতে এই আইসক্রিম বিক্রিও করা হতো।

আবগারি দফতরের যুগ্ম কমিশনার এসওয়াই কুরেশি জানান, গত কয়েক মাস ধরেই এখানে এই ধরনের অ্যালকোহল মেশানো আইসক্রিম তৈরি হচ্ছিল বলে জানা যাচ্ছে। অথচ এদের বেশির ভাগ ক্রেতাই শিশু, কিশোর।