মামাতো ভাইয়ের সঙ্গে ফোনে কথা বলার ‘অপরাধে’ দুই তরুণীকে মারধর

বেধড়ক মারধরের সময় ঘটনার ভিডিয়ো করেন কয়েকজন। পরে ওই ভিডিয়ো ভাইরাল হয়। ভিডিয়ো (Video) জুড়ে বর্বরতার ছবি। বোনকে চুলের মুঠি ধরে লাথি, ঘুসি মারছে ভাইয়েরা।

মামাতো ভাইয়ের সঙ্গে ফোনে কথা বলার 'অপরাধে' দুই তরুণীকে মারধর
ছবি: টুইটার
Follow Us:
| Updated on: Jul 04, 2021 | 8:56 PM

ভোপাল: বর্বরোচিত ঘটনার সাক্ষী থাকল মধ্যপ্রদেশ (Madhya Pradesh)। মামাতো ভাইয়ের সঙ্গে সম্পর্ক থাকার কারণে দুই বোনকে পরিবারের (Family) লোকজনের বেধড়ক মার। মামাতো ভাইয়ের সঙ্গে ফোনে কথা বলেছিল দুই বোন। আর তাতেই তার ওপর চরাও হয় কাকাতো ভাইয়েরা। পরিবারের বেশ কয়েকজন মিলে মারধর করে দুই দুই তরুণীকে।

ঘটনায় ব্যাপক চাঞ্চল্য ছড়িয়েছে এলাকায়। জানা গিয়েছে, ঘটনাটি ঘটেছে গত ২২ তারিখ। কিন্তু জানাজানি হয় ২৫ জুন। ইতিমধ্যেই ঘটনার সমালোচনা করেন বহু মানুষ। পুলিশ পরিবারের কয়েকজনকে গ্রেফতার করেছে। ঘটনাটি ঘটেছে ধার জেলার পিপলওয়া গ্রামে।

বেধড়ক মারধরের সময় ঘটনার ভিডিয়ো করেন কয়েকজন। পরে ওই ভিডিয়ো ভাইরাল হয়। ভিডিয়ো জুড়ে বর্বরতার ছবি। বোনকে চুলের মুঠি ধরে লাথি, ঘুসি মারছে ভাইয়েরা। মারের আঘাতে কাঁদতে শুরু করেছে তারা। কিন্তু তাতেও থামেনি মারধর। প্রত্যক্ষদর্শীরা কেউ বাঁচানোর জন্য এগিয়ে যায়নি।

ঘটনার কথা জানতে পারে পুলিশ। পরে খতিয়ে দেখা হয়। জানা যায়, মামাতো ভাইয়ের সঙ্গে ফোনে কথা বলা মেনে নিতে পারেনি পরিবার। তাই মারধর কড়া হয়েছে। যাদের মারা হয়েছে তারা ভয়ে অভিযোগ জানাতে অস্বীকার করে। পরে মুখ খুলেছে একজন। তার কাছ থেকে গোটা ঘটনা জানতে পারে তান্দা থানার পুলিশ। দোষীদের কড়া শাস্তি হবে বলে আশ্বাস পুলিশের।

আরও পড়ুন: অনলাইন ক্লাসের জন্য ফোন ছিল না, তবুও রেজাল্টে বাজিমাত মনদীপের