Sukanta Majumdar: নবান্ন অভিযানে সমর্থন আছে বিজেপির, জানিয়ে দিলেন সুকান্ত

Nabanna Abhijaan: ২৭ অগস্ট যে নবান্ন অভিযানের ডাক দেওয়া হয়েছে, তাতে রাজনীতির রং লাগছে বলে এদিনই আশঙ্কা প্রকাশ করেছে পুলিশের কর্তারা। 'পশ্চিমবঙ্গ ছাত্র সমাজ'-এর এক সদস্য শহরের পাঁচতারা একটি হোটেলে রাজনৈতিক এক নেতার সঙ্গে সাক্ষাৎও করেছেন বলে পুলিশ জানতে পেরেছে।

Sukanta Majumdar: নবান্ন অভিযানে সমর্থন আছে বিজেপির, জানিয়ে দিলেন সুকান্ত
বিজেপির রাজ্য সভাপতি সুকান্ত মজুমদার। Image Credit source: TV9 Bangla
Follow Us:
| Edited By: | Updated on: Aug 26, 2024 | 5:08 PM

কলকাতা: আরজি করকাণ্ডের প্রতিবাদে মঙ্গলবার নবান্ন অভিযানের ডাক দিয়েছে ‘পশ্চিমবঙ্গ ছাত্র সমাজ’। নিজেদের অরাজনৈতিক বলেই দাবি করেছে তারা। তবে কোনও রাজনৈতিক দল চাইলেই সমর্থন করতে পারে তাদের কর্মসূচিকে। সেই ডাকেই কি সাড়া দিল বিজেপি? সোমবার সাংবাদিক সম্মেলন করে বিজেপির রাজ্য সভাপতি সুকান্ত মজুমদার বলেন, মমতা বন্দ্যোপাধ্যায় এই আন্দোলনকে দেখে ভয় পেয়েছেন। তাই মেঘের আড়ালে লুকিয়ে তির চালাচ্ছেন। সামনে এসে লড়ার সৎ সাহস নেই, পুলিশকে সামনে করছে।

আরও খবর পড়তে ডাউনলোড করুন Tv9 বাংলা অ্যাপ (Android/ iOs)

২৭ অগস্ট যে নবান্ন অভিযানের ডাক দেওয়া হয়েছে, তাতে রাজনীতির রং লাগছে বলে এদিনই আশঙ্কা প্রকাশ করেছে পুলিশের কর্তারা। ‘পশ্চিমবঙ্গ ছাত্র সমাজ’-এর এক সদস্য শহরের পাঁচতারা একটি হোটেলে রাজনৈতিক এক নেতার সঙ্গে সাক্ষাৎও করেছেন বলে পুলিশ জানতে পেরেছে।

এই খবরটিও পড়ুন

এই আবহে সিপিএম প্রথম থেকেই জানিয়ে দিয়েছে, তারা এই কর্মসূচিতে নেই। তবে অধীর চৌধুরী জানিয়েছেন, ছাত্রদের অধিকার আছে যে পথেই হোক প্রতিবাদ করার। আর সোমবার সাংবাদিক সম্মেলন করে বিজেপি নেতা সুকান্ত মজুমদার বলেন, “আমরা উদ্যোক্তা না হলেও আন্দোলনে সমর্থন আছে।

এদিন সুকান্ত মজুমদার দাবি করেন, “ভারত-পাকিস্তান যুদ্ধ হলে সীমান্তে যত না ব্যারিকেড করা হবে, তার থেকে বেশি ব্যারিকেড রাজ্য পুলিশ দিচ্ছে। ভয়ের বাতাবরণ তৈরির চেষ্টা হচ্ছে।” বিজেপির রাজ্য সভাপতি দাবি করেন, পুলিশ, তৃণমূল একইসুরে কথা বলছে। উভয়ই বলছে, অপ্রীতিকর ঘটনার সৃষ্টি হবে। তাতে আইনশৃঙ্খলার সমস্যা হতে পারে। সুকান্তের কটাক্ষ, “আইজি আইনশৃঙ্খলা তো আইজি বেআইন ও উচ্ছৃঙ্খলায় পরিণত হয়েছে। পুলিশ রাজনৈতিক দলের কাজ করছে। “