Sukanta Majumder: ‘উল্টো করে ঝুলিয়ে ছাল ছাড়ানোর’ নিদান, শাহ-সুকান্তর একই সুর

Sukanta Majumder: প্রসঙ্গত, রাজ্যের বিভিন্ন জায়গায় রাম-নবমীর মিছিলে অশান্তির খবরের অভিযোগ উঠেছে। তার দায় তৃণমূলের উপরই চাপিয়েছেন শুভেন্দু অধিকারী থেকে সুকান্ত মজুমদার সকলেই। যদিও, শাসকদলের দাবি, এই অশান্তিতে উস্কানি দিয়েছে বিজেপি-ই।

Sukanta Majumder: 'উল্টো করে ঝুলিয়ে ছাল ছাড়ানোর' নিদান, শাহ-সুকান্তর একই সুর
সুকান্ত মজুমদার, বিজেপি রাজ্য সভাপতিImage Credit source: Facebook
Follow Us:
| Edited By: | Updated on: Apr 18, 2024 | 12:40 PM

কলকাতা: ভূপতিনগরে এনআইএ আধিকারিকদের উপর আক্রান্তের ঘটনায় কেন্দ্রীয় স্বারাষ্ট্রমন্ত্রী অমিত শাহ বলেছিলেন, হামলাকারীদের উল্টো করে ঝুলিয়ে দেওয়ার কথা। কেন্দ্রীয় মন্ত্রীর এই মন্তব্যের কড়া প্রতিক্রিয়াও দিয়েছিলেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। এবার শাহ-র সেই সুর শোনা গেল বিজেপি-র রাজ্য সভাপতি সুকান্ত মজুমদারের গলায়। দুষ্কৃতীদের উল্টো করে ছাল ছাড়ানোর নিদান দিলেন বালুরঘাটের বিজেপি প্রার্থী।

প্রসঙ্গত, রাজ্যের বিভিন্ন জায়গায় রাম-নবমীর মিছিলে অশান্তির খবরের অভিযোগ উঠেছে। তার দায় তৃণমূলের উপরই চাপিয়েছেন শুভেন্দু অধিকারী থেকে সুকান্ত মজুমদার সকলেই। যদিও, শাসকদলের দাবি, এই অশান্তিতে উস্কানি দিয়েছে বিজেপি-ই। দুই বিজেপি নেতাই এই ঘটনায় এনআইএ তদন্তের দাবিতে সরব হয়েছেন।

এ প্রসঙ্গে বলতে গিয়ে সুকান্ত বলেছেন, “তৃণমূল এই ঘটনার পিছনে রয়েছে। তবে ওদের উদ্দেশ্য সব জায়গায় সফল হয়নি। কয়েকটা জায়গায় সফল হয়ে গিয়েছে। কিছু মানুষ ভুল বুঝে অশান্তি পাকিয়েছেন। এটা চলতে পারে না।” এরপরই এনআইএ তদন্ত চেয়েছেন সুকান্ত। বলেছেন, “গতবার যারা অশান্তি করেছিল তাদের এখন এনআইএ নিয়ে গিয়ে উল্টো করে টাঙিয়ে সোজা করেছে। এদেরও সোজা করবে চিন্তার কিছু নেই। এদেরও এনআইএ ধরবে। তারপর উল্টো টাঙিয়ে ছাল ছাড়ানো হবে।”

পাল্টা তৃণমূল মুখপাত্র অরূপ চক্রবর্তী প্রতিক্রিয়া দিতে গিয়ে বলেন, “এরা ছাল ছাড়ানোর কথা বলে, মুখ্যমন্ত্রীর বাবা তুলে কথা বলে। তবে ভোটের রেজাল্টেই মানুষ এর উত্তর দেবে।”