বাংলার পরিস্থিতি কী, মোদীর দরবারে জানাতে চলেছেন বিজেপি সাংসদরা: সূত্র

BJP: অন্যদিকে অগস্ট মাসের দ্বিতীয় সপ্তাহ থেকেই ঠাসা কর্মসূচি ঘোষণা করল বিজেপি।

বাংলার পরিস্থিতি কী, মোদীর দরবারে জানাতে চলেছেন বিজেপি সাংসদরা: সূত্র
ফাইল চিত্র।

কলকাতা: ‘ভোট পরবর্তী হিংসা’-সহ বাংলার সার্বিক চিত্রটা কী রকম তা প্রধানমন্ত্রীকে জানাতে চায় বঙ্গ বিজেপি শিবির। সূত্রের খবর, এ রাজ্যের বিজেপি সাংসদরা শীঘ্রই সাক্ষাৎ করবেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর সঙ্গে। বিজেপির রাজ্য সভাপতি তথা সাংসদ দিলীপ ঘোষের নেতৃত্বে এই সাক্ষাৎ-পর্ব হবে বলেই সূত্রের দাবি।

বিজেপি সূত্রে জানা গিয়েছে, ইতিমধ্যেই প্রধানমন্ত্রীর কাছ থেকে সময়ও চেয়েছেন বিজেপি সাংসদরা। সেখান থেকে সবুজ সঙ্কেত এলেই সাংসদরা হাজির হবেন। সূত্রের দাবি, আগামী দুই একদিনের মধ্যেই প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর সঙ্গে দেখা করতে পারেন দিলীপ ঘোষরা। বাংলার ‘ভোট পরবর্তী হিংসা’-সহ বিভিন্ন বিষয়ে কথা হতে পারে তাঁদের।

অন্যদিকে অগস্ট মাসের দ্বিতীয় সপ্তাহ থেকেই ঠাসা কর্মসূচি ঘোষণা করল বিজেপি। দিলীপ ঘোষ আগেই জানিয়েছিলেন, ৯ অগস্ট থেকে ১৬ অগস্ট পর্যন্ত বাংলা বাঁচাও সপ্তাহ পালন করা হবে। এবার জানিয়ে দিলেন কবে কোন কর্মসূচি নিয়ে পথে নামছে বিজেপি। ৯ অগস্ট জাল ভ্যাকসিন নিয়ে যুব মোর্চা জেলায় জেলায় মশাল মিছিল করবে। ১০ অগস্ট স্বচ্ছতাকে সামনে রেখে মনীষীদের মূর্তি পরিষ্কার করা হবে জায়গায় জায়গায়। ১১ অগস্ট বৃক্ষ রোপণ ও শহিদদের বাড়ি গিয়ে পরিবারের সঙ্গে যোগাযোগ স্থাপন করবেন দলীয় কর্মীরা।

১২ অগস্ট খেলাধূলা হবে জেলা ও বুথ স্তরে। জেলা স্তরে হবে কবাডি খেলা, বুথ স্তরে হবে ফুটবল। ১৩ অগস্ট মহিলাদের উপর অত্যাচারের প্রতিবাদে মাঠে নামবে বিজেপির মহিলা মোর্চা। ১৪ অগস্ট প্রাক স্বাধীনতা দিবসের উপর আলোচনাপর্ব হবে। ১৫ অগস্ট স্বাধীনতা দিবসে নানা অনুষ্ঠান থাকবে বঙ্গ বিজেপির তরফে। ১৬ অগস্ট পশ্চিমবঙ্গ বাঁচাও দিবস হিসাবে পদযাত্রা বের হবে। আরও পড়ুন: এপার-ওপার স্মৃতিময় একাকার… ৫৬ বছর পর গড়াল চাকা, কু ঝিক ঝিক করে এপার বাংলা থেকে ট্রেন চলল বাংলাদেশ

Click on your DTH Provider to Add TV9 Bangla