Dilip Ghosh on Didir Doot: যাঁরা আপনাদের টাকা চুরি করেছে, তাঁরাই আপনাদের বাড়িতে যাচ্ছে : দিলীপ ঘোষ

Dilip Ghosh on Didir Doot: বিজেপি নেতার দাবি, মানুষ সবকিছুই জানতেন, এতদিন ভয়ে বলতেন না।

Dilip Ghosh on Didir Doot: যাঁরা আপনাদের টাকা চুরি করেছে, তাঁরাই আপনাদের বাড়িতে যাচ্ছে : দিলীপ ঘোষ
দিলীপ ঘোষ (ফাইল ছবি)
Follow Us:
| Edited By: | Updated on: Jan 14, 2023 | 10:42 AM

কলকাতা : দিদির দূত কর্মসূচীতে গিয়ে জায়গায় জায়গায় বিক্ষোভের মুখে পড়েছেন তৃণমূলের (TMC) নেতা-নেত্রীরা। বিজেপির কেন্দ্রীয় সহ সভাপতি দিলীপ ঘোষের (Dilip Ghosh) দাবি, বিজেপির ওপর ভরসা করে সাধারণ মানুষের ভয় কেটে যাচ্ছে বলেই তাঁরা আস্তে আস্তে ক্ষোভ প্রকাশ করতে শুরু করেছেন। আগামিদিনে আরও এমন বিক্ষোভ হবে বলে মনে করেন তিনি।

কুণাল ঘোষ, শতাব্দী রায়, অর্জুন সিং থেকে শুরু করে যুবনেতা দেবাংশু ভট্টাচার্য বিভিন্ন জেলায় গিয়ে বিক্ষোভের মুখে পড়েছেন প্রায় প্রত্যেকেই। শুক্রবারও দেখা গিয়েছে সেই ছবি। শনিবার এ ব্যাপারে প্রশ্ন করা হলে দিলীপ ঘোষ বলেন, ‘আমরা মানুষকে বলেছি, আপনার বাড়ির টাকা, বাড়ির শৌচালয়ের টাকা, আপনার জলের কলের টাকা লুঠ হয়ে গিয়েছে। কে করেছে? তারাই আপনার বাড়ির সামনে আসছে।’ তাঁর দাবি, মানুষ সবটাই জানত। কিন্তু এতদিন ধরে ভয়ে বলতে পারেনি। এবার বিজেপি ভরসা দেওয়ায় তারা এসব অভিযোগ তুলছে। আরও ক্ষোভ সামনে আসবে বলে দাবি করে দিলীপ ঘোষ বলেন, ‘এ ব্যাপারে সর্বোচ্চ স্তরে আলোচনা হওয়া উচিত।’

এদিকে, বিভিন্ন কেন্দ্রীয় যোজনার বিষয়ে খতিয়ে দেখতে যে কেন্দ্রীয় টিম রাজ্যে আসছে, তাকে সমর্থন করেন দিলীপ। তিনি দাবি করেন, আবাস যোজনা থেকে শুরু করে সব কেন্দ্রীয় প্রকল্পের টাকা নয়ছয় করা হয়েছে এ রাজ্যে। আর সেই টাকাতেই নাকি রমরম করে বেড়েছে শাসক দলের নেতাদের সম্পত্তি। তাই সে সব প্রকল্পের হিসেব কেন্দ্রের নেওয়া উচিত বলে মন্তব্য করেছেন তিনি।

উল্লেখ্য, পঞ্চায়েত নির্বাচনের আগে মানুষের সমস্যা শুনতে জেলায় জেলায় যাচ্ছেন তৃণমূল নেতারা। উদ্যোগের নাম দেওয়া হয়েছে ‘দিদির দূত।’ তাঁরা নাকি সমস্যার কথা জেনে এসে শীর্ষ নেতৃত্বকে জানাবেন। আর সেই কাদ করতে গিয়েই ক্ষোভের মুখে পড়তে হয়েছে নেতা-নেত্রীদের। জল, বাড়ি, বিদ্যুৎ সহ নানা সমস্যার কথা তুলে ধরেছেন তাঁরা।