তৃণমূলের প্রাক্তন সাংসদের সই জাল করে ৭ লক্ষ টাকা হাতিয়েছে গাড়ি চালক! গ্রেফতার অভিযুক্ত

TMC Ex MP: তৃণমূল (TMC) প্রাক্তন সাংসদের সই ও সিল নকল করে তাঁর ব্যাঙ্ক অ্যাকাউন্ট থেকে প্রায় ৭ লক্ষ টাকা তুলে নেওয়ার অভিযোগে গ্রেফতার হলেন গাড়ির চালক। রবিবার ওই গাড়ি চালককে গ্রেফতার করেছে বিধাননগর থানার পুলিশ।

তৃণমূলের প্রাক্তন সাংসদের সই জাল করে ৭ লক্ষ টাকা হাতিয়েছে গাড়ি চালক! গ্রেফতার অভিযুক্ত
নিজস্ব চিত্র
Follow Us:
| Edited By: | Updated on: Aug 08, 2021 | 6:39 PM

কলকাতা: তৃণমূল (TMC) প্রাক্তন সাংসদের সই ও সিল নকল করে তাঁর ব্যাঙ্ক অ্যাকাউন্ট থেকে প্রায় ৭ লক্ষ টাকা তুলে নেওয়ার অভিযোগে গ্রেফতার হলেন গাড়ির চালক। রবিবার ওই গাড়ি চালককে গ্রেফতার করেছে বিধাননগর থানার পুলিশ।

তৃণমূল কংগ্রেসের রাজ্যসভার প্রাক্তন সংসদ তথা আইএএস দেবব্রত বন্দ্যোপাধ্যায়ের স্বাক্ষর এবং সিল নকল করে কয়েক লক্ষ টাকা প্রতারণার অভিযোগে গ্রেফতার তাঁর গাড়ির চালক অমরনাথ সিং। তাকে বিধাননগর মহকুমা আদালতে পেশ করে নিজেদের হেফাজতে নেওয়ার আবেদন করেছে দক্ষিণ বিধান নগর থানার পুলিশ।

ঠিক কী ঘটেছে? শনিবার রাতে সল্টলেকের জিডি ব্লকের বাসিন্দা প্রাক্তন আইএএস এবং রাজ্যসভার সাংসদ দেবব্রত বন্দ্যোপাধ্যায় বিধাননগর দক্ষিণ থানায় অভিযোগ করেন যে, তাঁর রাষ্ট্রায়ত্ত্ব ব্যাঙ্ক অ্যাকাউন্ট থেকে ৭ লক্ষ টাকা উধাও হয়ে গিয়েছে। আর এই প্রতারণার অভিযোগে তিনি অভিযুক্ত করেন গাড়ি চালককে। তাঁর অভিযোগ, বার্ধক্যের সুযোগ নিয়ে ওই গাড়ি চালক এই ঘটনা ঘটিয়েছে।

অভিযোগ পেয়ে তদন্তে নামে পুলিশ। শুরু হয় ব্যাঙ্কের সিসিটিভি ফুটেজ খতিয়ে দেখা। তাতে পুলিশ জানতে পারে তার ড্রাইভার অমরনাথ সিংই ব্যাঙ্কের চেকবুকে প্রাক্তন সাংসদের সই ও সীল জাল করে ব্যাঙ্ক অ্যাকাউন্ট থেকে ৭ লক্ষ টাকা তুলেছিল। তদন্তে নেমে অমরনাথ সিং নামে ওই গাড়ি চালককে গ্রেফতার করে তারা। ধৃতের বিরুদ্ধে আর্থিক প্রতারণা, সরকারি সিল জাল-সহ একাধিক ধারায় মামলা রুজু করেছে পুলিশ। এদিন ধৃতকে বিধান নগর মহকুমা আদালতে পেশ করা হয়। আরও পড়ুন: জামিন দেবাংশু, সুদীপ, জয়াদের! তখনও থানায় ঠায় বসে অভিষেক