Fraud Case: টিভি চ্যানেলের লোগো দেখিয়ে বিশ্বাস অর্জন, রিয়েলিটি শো-তে সুযোগ পাইয়ে দেওয়ার নামে প্রতারণা

Fraud Case: রিয়েলিটি শো-তে সুযোগ করিয়ে দেওয়ার প্রলোভন দেখিয়ে তাঁদের কাছ থেকে কয়েক লক্ষ টাকা নেওয়া হয় বলেও অভিযোগ।

Fraud Case: টিভি চ্যানেলের লোগো দেখিয়ে বিশ্বাস অর্জন, রিয়েলিটি শো-তে সুযোগ পাইয়ে দেওয়ার নামে প্রতারণা
প্রতারণার অভিযোগ
Follow Us:
| Edited By: | Updated on: Dec 29, 2022 | 1:15 PM

 কলকাতা:  টিভি চ্যানেলের রিয়েলিটি শো’তে সুযোগ করিয়ে দেওয়ার নাম করে প্রায় লক্ষাধিক টাকা প্রতারণার অভিযোগ। গ্রেফতার ২।  গ্রেফতার করেছে রাজারহাট থানার পুলিশ। ধৃতদের বারাসত আদালতে পেশ করা হবে। ধৃতদের হেফাজতে নেওয়ার আবেদন জানাবে পুলিশ। পুলিশ সূত্রে খবর, গত এপ্রিল মাসে রাজারহাট থানায় ওই টিভি চ্যানেলের পক্ষ থেকে একটি অভিযোগ দায়ের করা হয়। বলা হয়, তাদের চ্যানেলের নাম করে সোশ্যাল মিডিয়ায় বিজ্ঞাপন দিয়ে,  চ্যানেলের লোগো ব্যবহার করে ও রিয়েলিটি শো’তে সুযোগ করিয়ে দেওয়ার নাম করে বিভিন্ন ব্যক্তির সঙ্গে একাধিক মানুষের সঙ্গে যোগাযোগ করছেন। এমনকি রিয়েলিটি শো-তে সুযোগ করিয়ে দেওয়ার প্রলোভন দেখিয়ে তাঁদের কাছ থেকে কয়েক লক্ষ টাকা নেওয়া হয় বলেও অভিযোগ। একাধিক ব্যক্তি সংশ্লিষ্ট চ্যানেলের সঙ্গে যোগাযোগ করলে, তাদের কাছে বিষয়টা স্পষ্ট হয়।

এরপরই রাজারহাট থানায় অভিযোগ দায়ের করে চ্যানেল কর্তৃপক্ষ। অভিযোগের পর তদন্তে নামে রাজারহাট থানার পুলিশ। বুধবার রাতে ব্যারাকপুর ন’পাড়া ও জগদ্দল থেকে দু’জনকে গ্রেফতার করে রাজারহাট থানার পুলিশ। ধৃতদের নাম শ্রেয়সী চক্রবর্তী ও সৌগত সাহা। ধৃতদের কাছ থেকে ব্যাঙ্কের পাস বুক-সহ বিভিন্ন নথি সংগ্রহ করেছে রাজারহাট থানার পুলিশ।

পুলিশ সূত্রে খবর,মূলত ডিজিটাল প্লাটফর্মকেই বেছে নিতেন তাঁরা। আজ তাদেরকে বারাসত আদালতে তোলা হবে। ধৃতদের পাঁচ দিনের পুলিশ হেফাজতের আবেদন জানাবে রাজারহাট থানার পুলিশ। ধৃতদের সঙ্গে এই প্রতারণা চক্রে আর কেউ জড়িত কিনা, কত জনের কাছ থেকে তাঁরা কত টাকার প্রতারণা করেছেন, তা খতিয়ে দেখছে পুলিশ। জানা যাচ্ছে, মূলত তরুণ সমাজকেই তাঁরা টার্গেট করতেন। তাঁদের রিয়েলিটি শোতে সুযোগ পাইয়ে দেওয়ার লোভ দেখাতেন। আর যাঁরা সেই ফাঁদে পা দিতেন, তাঁদের কাছ থেকেই টাকা চাওয়া হত বলে অভিযোগ।