Haridevpur: চিৎ হয়ে পড়ে শরীর, আবাসনের নীচ থেকে যুবকের দেহ উদ্ধার

Haridevpur: কালুর পরিবারের সদস্যদের বক্তব্য, স্থানীয় কিছু ছেলেদের সঙ্গে মিশে মাঝেমধ্যেই নেশাভান করতেন। তাঁদের অভিযোগ, কালু দেকে নির্মীয়মান আবাসনের ওপরে খুন করে ধাক্কা মেরে নীচে ফেলে দেওয়া হয়েছে।

Haridevpur: চিৎ হয়ে পড়ে শরীর, আবাসনের নীচ থেকে যুবকের দেহ উদ্ধার
দেহ উদ্ধারImage Credit source: TV9 Bangla
Follow Us:
| Edited By: | Updated on: Oct 17, 2024 | 2:21 PM

কলকাতা: নির্মীয়মান আবাসনের নীচ থেকে এক ব্যক্তির রক্তাক্ত দেহ উদ্ধার। ঘটনাকে ঘিরে চাঞ্চল্য হরিদেবপুরের সবুজ পার্কে। পুলিশ জানিয়েছে, মৃতের নাম কালু দে (৪৫)।  বৃহস্পতিবার সকালে আবাসনের নীচে বছর ওই ব্যক্তিকে পড়ে থাকতে দেখা যায়।  পাড়ার বাসিন্দারাই হরিদেবপুর থানায় খবর দেন। তাঁকে পুলিশ উদ্ধার করে টালিগঞ্জ এমআর বাঙ্গুর হাসপাতাল নিয়ে গেলে, চিকিৎসকরা তাঁকে মৃত বলে ঘোষণা করেন।

কালুর পরিবারের সদস্যদের বক্তব্য, স্থানীয় কিছু ছেলেদের সঙ্গে মিশে মাঝেমধ্যেই নেশাভান করতেন। তাঁদের অভিযোগ, কালু দেকে নির্মীয়মান আবাসনের ওপরে খুন করে ধাক্কা মেরে নীচে ফেলে দেওয়া হয়েছে। তাঁর শরীরের একাধিক জায়গায় আঘাতের চিহ্ন রয়েছে।

পরিবারের সদস্যদের আরও বক্তব্য, দেহটি চিৎ হয়ে পড়েছিল। কিন্তু তার পেটে এবং মুখে বেশ কয়েকটি আঘাতের চিহ্ন দেখেছেন তাঁরা। হরিদেবপুর থানার পুলিশ ইতিমধ্যেই এই ঘটনায় তাঁর এক বন্ধুকে আটক করেছেন এবং আরেক বন্ধুর খোঁজ চালাচ্ছে পুলিশ। আশপাশের সিসিটিভি ফুটেজ খতিয়ে দেখছে হরিদেবপুর থানার পুলিশ । ইতিমধ্যেই এই ঘটনা তদন্ত শুরু করেছে হরিদেবপুর থানা ।