‘আমাকে কেউই রাখতে চাইছে না’, রাস্তায় ফ্যাল ফ্যাল করে ঘুরছেন চার ছেলে-মেয়ের মা

Kestapur: দিনভর আস্তানার খোঁজে হন্যে হয়ে ঘুরেছেন বৃদ্ধা। কেষ্টপুরের এক অটোচালক জানান, তিনিই তাঁর অটোতে বসিয়ে রেখেছেন।

'আমাকে কেউই রাখতে চাইছে না', রাস্তায় ফ্যাল ফ্যাল করে ঘুরছেন চার ছেলে-মেয়ের মা
নিজস্ব চিত্র।
Follow Us:
| Edited By: | Updated on: Jul 25, 2021 | 9:22 PM

কলকাতা: চার সন্তানের মা ফ্যাল ফ্যাল করে ঘুরে বেড়াচ্ছেন রাস্তায়। ছেলে-মেয়ে ভরা সংসার, কিন্তু দেখার কেউ নেই। এ ঠেলছে ‘ওর কাছে গিয়ে থাকো’, ও ঠেলছে ‘এখানে রাখা মুশকিল’। রবিবার কেষ্টপুরের অটো স্ট্যান্ডে এমনই অভিযোগ জানালেন সত্তোর্ধ্ব এক বৃদ্ধা।

কেষ্টপুর তালবাগানের বাসিন্দা ৭৫ বছর বয়সী ওই বৃদ্ধা জানান, তাঁর তিন মেয়ে, এক ছেলে। কেষ্টপুরে ছেলে-ছেলের বউ থাকেন। কিন্তু তাঁরা মাকে সঙ্গে নিয়ে থাকতে চান না। ওই বৃদ্ধার কথায়, “গত ছ’মাস বাদকুল্লায় বড় মেয়ের বাড়িতে ছিলাম। ছেলে কোনও খোঁজও নেয়নি। হাসপাতালে ছিলাম, জামাই জানিয়েছিল তবু খবর নেয়নি। ভাবছিলাম অনেকদিন ছেলেকে দেখি না, তাই এসেছি। আমাকে দেখেই বলছে ‘কেন এলে?’। মেজো মেয়ের বাড়িতে গেলাম। ও বলছে ‘এসব দায়িত্ব আমি নেব না’। মেয়ে আবার কেষ্টপুরে রেখে দিয়ে গেল।”

দিনভর আস্তানার খোঁজে হন্যে হয়ে ঘুরেছেন বৃদ্ধা। কেষ্টপুরের এক অটোচালক জানান, তিনিই তাঁর অটোতে বসিয়ে রেখেছেন। একাকী বৃদ্ধাকে কোথায়ই বা ছাড়বেন। সন্তু মণ্ডল নামে ওই অটোচালকের কথায়, “মাসিমা অটোয় বসে কাঁদছিল। পাশে একজন মেয়ে বসে। বললাম, কী হয়েছে? মাসিমা বললেন ‘ছেলে বের করে দিয়েছে’। ওনার মেয়েকে বললাম মাকে নিয়ে যান তা হলে। উনিও পাশ কাটিয়ে মাকে ফেলেই চলে গেলেন।” যদিও বিকেলের পর পুলিশ এসে ওই বৃদ্ধাকে বাড়িতে পৌঁছে দেন। আরও পড়ুন: ‘প্রথমে বলেছিল শাড়ি পরিয়ে ফটোশুট, পরে বলল আরেকটু বোল্ড’, সেন্ট্রাল পার্কে তোলা তরুণীর ছবিই ভাইরাল…