‘প্রথমে বলেছিল শাড়ি পরিয়ে ফটোশুট, পরে বলল আরেকটু বোল্ড’, সেন্ট্রাল পার্কে তোলা সেই ছবিই ভাইরাল…

Saltlake: ওই তরুণী জানান, ফেসবুকে অভিযুক্তদের সঙ্গে তাঁর পরিচয় হয়। অভিযুক্তরা জানতে চেয়েছিলেন, ফটোশুটে তিনি আগ্রহী কি না।

'প্রথমে বলেছিল শাড়ি পরিয়ে ফটোশুট, পরে বলল আরেকটু বোল্ড', সেন্ট্রাল পার্কে তোলা সেই ছবিই ভাইরাল...
ছবি সংগৃহীত।
Follow Us:
| Edited By: | Updated on: Jul 25, 2021 | 8:50 PM

কলকাতা: ম্যাগাজিনের জন্য ফটোশুট করিয়েছিলেন এক তরুণী। অভিযোগ, সেই ছবি দেখিয়ে তাঁকে ব্ল্যাকমেল করতে শুরু করেন ফেটাগ্রাফার ও মেকআপ শিল্পী। ৩ লক্ষ টাকা দাবি করেন অভিযুক্তরা। টাকা না দিলে সেই ছবি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল করে দেওয়ার হুমকিও দেওয়া হয়। সল্টলেকের এই ঘটনায় দুই অভিযুক্তকে গ্রেফতার করেছে পুলিশ। রবিবার ধৃতদের বিধাননগর আদালতে তোলা হয়। ধৃতদের একজনের তিনদিনের পুলিশি হেফাজত, অন্যজনের পাঁচ দিনের পুলিশ হেফাজতের নির্দেশ দেয় আদালত।

অভিযোগ, গত ২০ মার্চ বিধাননগরে সেন্ট্রাল পার্কে একটি ম্যাগাজিনের জন্য ফটোশুট করিয়েছিলেন সোদপুরের ওই তরুণী। প্রতাপ ঘোষ ও জয়শ্রী মিত্র নামে দু’জন ফটোশুটের আয়োজন করেন। প্রথমজন ফটোগ্রাফার, দ্বিতীয় জন মেকআপের দায়িত্বে ছিলেন। তরুণীর অভিযোগ, ফটোশুটের দিন তাঁকে পানীয় খাওয়ানো হয়েছিল। প্রথমে সাধারণ শাড়ি-শুট বলা হলেও পরে তা আর সাধারণ থাকেনি। অনেকটাই  ‘বোল্ড’ হয়ে যায়।

মাস দেড়েক পর ওই তরুণী জানতে পারেন তাঁর সমস্ত ছবি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে গিয়েছে। বিষয়টি ফটোগ্রাফারকে জানালে পাল্টা ব্ল্যাকমেল করা শুরু হয় বলে অভিযোগ। ৩ লক্ষ টাকা চান অভিযুক্তরা। এরপরই ওই তরুণী বিধাননগর পুলিশের সাইবার ক্রাইম শাখায় লিখিত অভিযোগ দায়ের করেন। তারই ভিত্তিতে গ্রেফতার করা হয় অভিযুক্ত প্রতাপ ও জয়শ্রীকে।

ওই তরুণী জানান, ফেসবুকে অভিযুক্তদের সঙ্গে তাঁর পরিচয় হয়। অভিযুক্তরা জানতে চেয়েছিলেন, ফটোশুটে তিনি আগ্রহী কি না। তাঁকে কী শুট, তার স্যাম্পেলও দেখানো হয়। এরপরই রাজি হন তিনি। মে মাসে জানতে পারেন তাঁর ফটো বিভিন্ন সোশ্যাল মিডিয়ায় ঘুরছে।

অভিযোগকারী তরুণী জানান, “আমাকে প্রথমে বলেছিল নর্মাল শাড়ি পরেই ছবি তোলা হবে। সে কারণেই যাই। ওখানে শুট শুরুর পর শুরু করল একটু বোল্ড, একটু বোল্ড। আমি নিজেও জানি না কী ভাবে তা মেনে নিলাম। এরপরই ছবিগুলি বিভিন্ন জায়গায় দেখি। আমি বলি, যেখানে এই ছবিগুলি ছেড়েছ ডিলিট কর। ভাল ভাবেই অনুরোধ করেছিলাম। ওরা কথা শোনেনি।” এরপরই পুলিশের দ্বারস্থ হন তিনি। গ্রেফতার করা হয় দুই অভিযুক্তকে।  আরও পড়ুন: পাখির চোখ ১৬ অগস্ট! তৃণমূলের ‘খেলা হবে’র পাল্টা এবার বিজেপির ‘বাংলা বাঁচাও সপ্তাহ’