Swasthya Bhawan Abhijan: শেষ ‘সুপ্রিম’ সময়! কাজে যোগ দিলেন না জুনিয়র ডাক্তারেরা, অ্যাকশন নেবে পুলিশ?

| Updated on: Sep 10, 2024 | 6:56 PM

Swasthya Bhawan Abhijan Live Updates: ঝাঁটা হাতে মিছিলে ডাক্তেরেরা। দেখা গেল প্রতীকী ‘মস্তিষ্ক’, চোখও। আন্দোলনকারীদের দাবি, স্বাস্থ্য ভবনের মাথা-চোখ বিকলের প্রয়োজন রয়েছে। তাই দরকার নতুন ‘অপারেশনের’। এদিনের আন্দোলন থেকেই হেলথ সেক্রেটাররি, স্বাস্থ্য শিক্ষা অধিকর্তার পদত্যাগের জোরালো দাবিও উঠেছে।

Swasthya Bhawan Abhijan: শেষ 'সুপ্রিম' সময়! কাজে যোগ দিলেন না জুনিয়র ডাক্তারেরা, অ্যাকশন নেবে পুলিশ?
অবস্থানে অনড় জুনিয়র চিকিৎসকেরা Image Credit source: TV 9 Bangla

সৌরভ দত্ত, প্রদীপ্ত ঘোষ, অরিত্র ঘোষ ও সুশোভন ভট্টাচার্যের রিপোর্ট

কলকাতা: একদিকে বিকেল ৫টার সুপ্রিম ডেডলাইন। অন্যদিকে জুনিয়র চিকিৎসকদের পাঁচ দফা দাবি না মেটা পর্যন্ত নাছোড় আন্দোলন। দুপুর থেকেই স্বাস্থ্য ভবন অভিযানে তপ্ত সল্টলেক করুণাময়ী চত্বর। রণসজ্জায় পুলিশ। অন্যদিকে ঝাঁটা হাতে মিছিলে ডাক্তেরেরা। দেখা গেল প্রতীকী ‘মস্তিষ্ক’, চোখও। আন্দোলনকারীদের দাবি, স্বাস্থ্য ভবনের মাথা-চোখ বিকলের প্রয়োজন রয়েছে। তাই দরকার নতুন ‘অপারেশনের’। এদিনের আন্দোলন থেকেই হেলথ সেক্রেটাররি, স্বাস্থ্য শিক্ষা অধিকর্তার পদত্যাগের জোরালো দাবিও উঠেছে।   

LIVE NEWS & UPDATES

The liveblog has ended.
  • 10 Sep 2024 03:49 PM (IST)

    দিকে দিকে ‘উই ডিমান্ড জাস্টিস স্লোগান’

    আন্দোলনকারী সৌমদীপ বলছেন , “আমরা এর আগেও লালবাজার অভিযান করেছিলাম। সিপির পদত্যাগের দাবি করেছিলাম। কিন্তু তিনি এখনও বহাল। এখন আমাদের পাঁচটা দাবি মানতে হবে। নাহলে এই লড়াই চলবে।” 

  • 10 Sep 2024 03:48 PM (IST)

    প্রতীকী মস্তিষ্ক নিয়ে আন্দোলনে চিকিৎসকেরা

  • 10 Sep 2024 03:43 PM (IST)

    ‘আন্দোলন চলবে অনির্দিষ্টাকাল’

    আন্দোলনে অনড় জুনিয়র চিকিৎসকেরা। আন্দোলন মঞ্চ থেকেই এক জুনিয়র চিকিৎসক বললেন, কোনওরকম থ্রেটের মাধ্যমে আমাদের আন্দোলনকে দমন করা যায়নি। সন্দীপ ঘোষকে গ্রেফতার করেছে সিবিআই। কিন্তু, রাজ্য সরকারের পক্ষ থেকে কোনও অ্যাকশন নেওয়া হয়নি। যাঁদের সাসপেন্ড করা হয়েছে তাঁদের কেন সাসপেন্ড করা হয়েছে তা বলা হয়নি। সে কারণেই স্বাস্থ্য কর্তাদের পদত্যাগের দাবি করছি।

Published On - Sep 10,2024 3:42 PM

Follow Us: