‘পুতুল নাকি ভূত!’ তৈমুর পুতুলের পর এবার বাজারে ঐশ্বর্য পুতুল

Aishwarya Rai Bachchan: কয়েক বছর আগের কথা। করিনা কাপুর খান এবং সইফ আলি খানের বড় ছেলে তৈমুর আলি খানের অনেকগুলো ছবি ভাইরাল হয়। জন্মের পর থেকে তৈমুরকে নিয়ে এমনই উত্তেজনা শুরু হয়েছিল শেষে তৈরি করা হয় তৈমুর পুতুল। এমন একটি খেলনা পুতুল যাকে হুবহু দেখতে করিনা-সইফের ছেলের মতো। এবার বাজারে এল ঐশ্বর্য রাই পুতুল।

'পুতুল নাকি ভূত!' তৈমুর পুতুলের পর এবার বাজারে ঐশ্বর্য পুতুল
Follow Us:
| Edited By: | Updated on: Sep 17, 2024 | 2:34 PM

কয়েক বছর আগের কথা। করিনা কাপুর খান এবং সইফ আলি খানের বড় ছেলে তৈমুর আলি খানের অনেকগুলো ছবি ভাইরাল হয়। জন্মের পর থেকে তৈমুরকে নিয়ে এমনই উত্তেজনা শুরু হয়েছিল শেষে তৈরি করা হয় তৈমুর পুতুল। এমন একটি খেলনা পুতুল যাকে হুবহু দেখতে করিনা-সইফের ছেলের মতো। গায়ের রঙ টুকটুকে লাল। পরনে নীল বা কালো রঙের গলাবন্ধ। যে পুতুল বাজারে বিক্রেতাদের নাকি ব্যবসাও দিয়েছিল ভাল। তৈমুর পুতুলের পর এবার বাজারে হাজির ঐশ্বর্য রাই পুতুল। যাকে দেখতে একেবারে বিশ্বসুন্দরীর মতো। অনন্ত অম্বানী এবং রাধিকা মার্চেন্টের বিয়েতে যেমনটা সেজে এসেছিলেন অভিনেত্রী সে সাজেই দেখে গেল নায়িকার আদলে তৈরি পুতুলের পরনে।

লাল রঙের ডিজাইনার আনারকলি ড্রেস ঐশ্বর্যার পুতুলের পরনে। সেই সঙ্গে ভারি সবুজ পাথরের গয়না। তবে ঐশ্বর্য আদলের এই পুতুলকে মোটেই মনে ধরেনি তাঁর দর্শকের । লাল লিপস্টিক লাগিয়ে এই পুতুলকে কোনও ভাবেই রাইসুন্দরীর মতো দেখতে লাগছে না। কেউ কেউ তো আবার মন্তব্য করেছেন এই পুতুল আদৌ কি রাই সুন্দরী। কেউ লিখেছেন, “এটা তো পুতুল নয় এটা তো আসলে ভূত।” তবে এখনও পর্যন্ত ঐশ্বর্যর তরফে এ প্রসঙ্গে কোনও বক্তব্য শোনা যায়নি।

এই খবরটিও পড়ুন

View this post on Instagram

A post shared by Nigeshan (@nigydolls)

উল্লেখ্য, ঐশ্বর্যর আগে তৈমুরের আদলে তৈরি পুতুল নিয়েও বিপুল বিতর্ক তৈরি হয়েছিল। মা করিনা তো সেই পুতুল দেখে রীতিমতো রেগে গিয়েছিলেন। এক সাক্ষাত্‍কারে রেগে গিয়ে নায়িকা জানিয়েছিলেন এই পুতুল তাঁর ছেলে হতে পারে না। রাইসুন্দরীর আদলে তৈরি এই পুতুল দেখে যদিও নায়িকা কোনও কথা বলেননি। তবে ফুঁসে উঠেছেন তাঁর ভক্তরা। উল্লেখ্য, এই মুহূর্তে নায়িকার ব্যক্তিগত জীবন নিয়ে বিস্তর কাটাছেঁড়া চলছে। শোনা যাচ্ছে বিচ্ছেদ হতে চলেছে অভিষেক বচ্চন এবং ঐশ্বর্যর। যদিও এখনও পর্যন্ত তাঁরা নিজেদের বিচ্ছেদ নিয়ে কোনও কথা বলেননি। তবে বচ্চন পরিবারের আচার আচরণে আভাস পাওয়া গিয়েছে যে সংসারে সব কিছু ঠিক নেই।