Kolkata: কল সেন্টারে লাইসেন্স পাইয়ে দেওয়ার নামে ভিন রাজ্যের ব্যবসায়ীর সঙ্গে ১৭ কোটির ‘প্রতারণা’, নিউটাউনের হোটেলে ভয়ঙ্কারকাণ্ড

Kolkata: গুজরাট সুরাটের ব্যবসায়ী চাই শ্রদ্ধা আউটসোর্সিং প্রাইভেট লিমিটেড নিখিল কুমার প্রকাশ ভাই প্যাটেল অভিযোগ ২০০৯ সালে ব্যবসায়ীর সঙ্গে পরিচয় হয় শুভজিৎ মুখোপাধ্যায় এবং সৌমেন সেনগুপ্তর সঙ্গে। তাঁরা নিজেদেরকে নামী সংস্থার ডায়রেক্টর বলে পরিচয় দেন।

Kolkata:  কল সেন্টারে লাইসেন্স পাইয়ে দেওয়ার নামে ভিন রাজ্যের ব্যবসায়ীর সঙ্গে ১৭ কোটির 'প্রতারণা', নিউটাউনের হোটেলে ভয়ঙ্কারকাণ্ড
নিউটাউনে গ্রেফতার ২ Image Credit source: TV9 Bangla
Follow Us:
| Edited By: | Updated on: Jul 15, 2024 | 12:44 PM

কলকাতা:  ভিন রাজ্যের ব্যবসায়ীকে কল সেন্টারে লাইসেন্স পাইয়ে দেওয়ার নামে ১৭ কোটি টাকার প্রতারণার অভিযোগ। এমনকি নিউটাউনে একটি হোটেলে বলপূর্বক বন্দুক দিয়ে ভয় দেখিয়ে আটকে রাখার অভিযোগ। আদালতের নির্দেশে গ্রেফতার শুভজিৎ মুখোপাধ্যায়।

গুজরাট সুরাটের ব্যবসায়ী চাই শ্রদ্ধা আউটসোর্সিং প্রাইভেট লিমিটেড নিখিল কুমার প্রকাশ ভাই প্যাটেল অভিযোগ ২০০৯ সালে ব্যবসায়ীর সঙ্গে পরিচয় হয় শুভজিৎ মুখোপাধ্যায় এবং সৌমেন সেনগুপ্তর সঙ্গে। তাঁরা নিজেদেরকে নামী সংস্থার ডায়রেক্টর বলে পরিচয় দেন। এর পরেই ওই ব্যবসায়ীর সঙ্গে যোগাযোগ সূত্রে বিভিন্ন ধরনের ফ্রাঞ্চাইজি লাইসেন্স নামে ২০০৯ সাল থেকে ২০১৫ সাল পর্যন্ত ব্যাঙ্কের মাধ্যমে ১৭ কোটি টাকা দেয় ভিন রাজ্যের ব্যবসায়ী।

এরপরেই ২০১৬ সালে ওই ব্যবসায়ীকে লাইসেন্স দেওয়ার জন্যে কলকাতায় ডাকা হয়ষ সেই মতো ব্যবসায়ী আসলে নিউটাউনের একটি হোটেলে তাকে বলপূর্বক রিভল্ভার দেখিয়ে আটকে রাখা হয় তার লাগেজ পাসপোর্ট কেড়ে নেওয়া হয় এমনটাই অভিযোগ। পরবর্তী সময়ে কোনরকমে ওই ব্যবসায়ী হোটেল থেকে পালিয়ে বাঁচে, বাড়ি ফিরে পরিবারকে সমস্ত বিষয়ে জানালে প্রাণ সংশয়ের কথা ভেবে গুজরাটে থেকে যান।

অবশেষে ৫মে ২০২৩এ বারাসাত আদালতে অভিযোগ দায়ের করে সেই অভিযোগের ভিত্তিতে আদালত তদন্তের নির্দেশ দেয়। সেই মর্মে চলতি বছরের ৩ এপ্রিল অভিযোগ দায়ের করে তদন্তে নামে বাগুইহাটি থানার পুলিশ। গত ১০ জুলাই শুভজিৎ মুখোপাধ্যায় নামে এক প্রতারককে গ্রেফতার করে। মূল অভিযুক্ত এখনও অধরা তার খোঁজে তল্লাশি চালাচ্ছে পুলিশ।