Yogi Adityanath: ভোটপ্রচারে এবার বাংলায় যোগী আদিত্যনাথ, একইদিনে আসছেন শাহ

Loksabha Election 2024: এদিন উত্তর প্রদেশের মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথ বহরমপুর লোকসভার শক্তিপুরে সভা করবেন। সভা হবে বীরভূমের বেণীমাধব স্কুল মাঠে। একইসঙ্গে আসানসোলের নিনঘহ মাঠে সভা করবেন যোগী। চতুর্থ দফায় ১৩ মে ভোট বহরমপুরে। এই একই দফায় ভোট আসানসোল ও বীরভূম কেন্দ্রেও। 

Yogi Adityanath: ভোটপ্রচারে এবার বাংলায় যোগী আদিত্যনাথ, একইদিনে আসছেন শাহ
উত্তর প্রদেশের মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথ।
Follow Us:
| Edited By: | Updated on: Apr 27, 2024 | 10:19 PM

কলকাতা: এপ্রিলের শেষে ভোটের বাংলায় হাইভোল্টেজ প্রচার। একইদিনে ভোটপ্রচারে আসছেন স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ ও যোগী আদিত্যনাথ। এই প্রথমবার ভোটপ্রচারে বঙ্গে আসছেন যোগী আদিত্যনাথ। ৩০ এপ্রিল ব্যাক টু ব্যাক তিনটি সভা করবেন তিনি। তিন জেলায় হবে এই তিন সভা। একইদিনে সভা করবেন অমিত শাহও।

এদিন উত্তর প্রদেশের মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথ বহরমপুর লোকসভার শক্তিপুরে সভা করবেন। সভা হবে বীরভূমের বেণীমাধব স্কুল মাঠে। একইসঙ্গে আসানসোলের নিনঘহ মাঠে সভা করবেন যোগী। চতুর্থ দফায় ১৩ মে ভোট বহরমপুরে। এই একই দফায় ভোট আসানসোল ও বীরভূম কেন্দ্রেও।

অন্যদিকে বর্ধমান পূর্ব লোকসভার আওতাধীন কাটোয়ায় সভা করার কথা অমিত শাহের। নদিয়ার কৃষ্ণনগরেও সভা করার কথা তাঁর। তৃতীয় দফা ভোটের আগে শাহের ভোটবাংলায় ফের সফর। মালদহ দক্ষিণ কেন্দ্রের বিজেপি প্রার্থী শ্রীরূপা  মিত্র চৌধুরীর সমর্থনে কিছুদিন আগেই রোড শো করেন তিনি। এরপর রায়গঞ্জের বিজেপি প্রার্থী কার্তিক পালের সমর্থনেও প্রচার করেন। সেখান থেকে কড়া ভাষায় তৃণমূলকে নিশানা করেন। বিভিন্ন দুর্নীতি, হিংসা, শাসকদলের নেতা-মন্ত্রীদের একাংশের বিরুদ্ধে ওঠা কাটমানি খাওয়া নিয়ে অভিযোগের কথাও বলেন।

শাহকে বলতে শোনা গিয়েছিল, “ইউপিএ সরকার বাংলা ২ লাখ ৯ হাজার কোটি দিয়েছিল, মোদী সরকার ১০ বছরে ৭ লাখ ৭৫ হাজার টাকা দিয়েছে। কিন্তু এই টাকা আপনাদের কাছে পৌঁছয়নি, তৃণমূলের নেতারা কাটমানি খেয়ে শেষ করেছে। যারা ভাঙাচোরা সাইকেলে ঘুরত, তারা এখন অট্টালিকায় থাকে, বড় দামী গাড়িতে ঘোরে।” আরও একবার মনে করিয়ে দেন, বাংলায় ৩৫ আসন তাঁদের টার্গেটের কথাও।