Maidan: ‘মা দাদা…’, ঘরের বাইরেই তিন বছরের বোনকে নিয়ে খেলছিল ছ’বছরের ছেলেটা, সিঁড়ির ফাঁক দিয়ে দৃশ্য দেখতেই ছ্যাৎ করে উঠল মায়ের বুক

Maidan:  গুরুসদয় রোডে রয়েছে সেনাদের পরিচারিকাদের আবাসনে। সেখানেই বাবা-মায়ের সঙ্গে থাকত ছ'বছরের যোগেশ নায়েক। জানা যাচ্ছে, বোনের সঙ্গে ঘরের সামনেই খেলছিল। যোগেশদের ঘর ছ'তলায়। ঘরের সামনে রেলিং।

Maidan: 'মা দাদা...', ঘরের বাইরেই তিন বছরের বোনকে নিয়ে খেলছিল ছ'বছরের ছেলেটা, সিঁড়ির ফাঁক দিয়ে দৃশ্য দেখতেই ছ্যাৎ করে উঠল মায়ের বুক
সিঁড়ি থেকে নীচে পড়ে মৃত্যু হল এক শিশুরImage Credit source: TV9 Bangla
Follow Us:
| Edited By: | Updated on: Jul 07, 2024 | 12:47 PM

কলকাতা:  তিন বছরের বোনের সঙ্গে ঘরের বাইরেই খেলছিল ছ’বছরের বাচ্চা। মা ছিলেন ঘরের ভিতর। বাইরে ছেলেমেয়েদের খেলার শব্দ শুনতেও পাচ্ছিলেন। কিন্তু আচমকাই প্রচণ্ড কান্না শুরু করে তাঁর তিন বছরের মেয়ে। প্রথমে মা ভেবেছিলেন হয়তো দাদার সঙ্গে খুনসুটি করছে। কিন্তু তেমনটা ছিল না। তিন বছরের মেয়ের ভয়ঙ্কর চিৎকার, ‘মা দাদা পড়ে গিয়েছে….’ মা ছুটে আসতেই বুকটা ছ্যাৎ করে উঠল। সিঁড়ির রেলিংয়ের ফাঁক দিয়ে একেবারে ছ’তলা থেকে নীচে পড়ে গিয়েছে ছেলে। রক্তে ভেসে যাচ্ছে মেঝে। শনিবার সন্ধ্যায় ময়দানের গুরুসদয় রোডের সেনাদের পরিচারিকাদের আবাসনে মর্মান্তিক দুর্ঘটনা।

পুলিশ ও স্থানীয়  সূত্রে জানা গিয়েছে,  গুরুসদয় রোডে রয়েছে সেনাদের পরিচারিকাদের আবাসনে। সেখানেই বাবা-মায়ের সঙ্গে থাকত ছ’বছরের যোগেশ নায়েক। জানা যাচ্ছে, বোনের সঙ্গে ঘরের সামনেই খেলছিল। যোগেশদের ঘর ছ’তলায়। ঘরের সামনে রেলিং। বোনের সঙ্গে খেলতে খেলতে রেলিংয়ের ফাঁক দিয়ে নীচে পড়ে যায়।

বোনের চিৎকার শুনতে পেয়েই ছুটে আসেন তার মা। আবাসনের অন্যান্য বাসিন্দারাও ছুটে আসেন। দ্রুত তাকে উদ্ধার করে স্থানীয় হাসপাতালে নিয়ে যান। চিকিৎসকরা তাকে মৃত বলে ঘোষণা করেন। চিকিৎসকরা মাথায় গুরুতর চোট, অতিরিক্ত রক্তক্ষরণের জন্যই মৃত্যু হয়েছে শিশুটির। গোটা আবাসনে শোকের ছায়া।