Harassment in Ladies Coach of Train: ২৪ ঘণ্টার মধ্যে সাফল্য! চলন্ত ট্রেনে শ্লীলতাহানির ঘটনায় দমদম থেকে গ্রেফতার অভিযুক্ত

Harassment in Ladies Coach of Train: ২৪ ঘণ্টার মধ্যে সাফল্য! চলন্ত ট্রেনে শ্লীলতাহানির ঘটনায় দমদম থেকে গ্রেফতার অভিযুক্ত
মহিলার শ্লীলতাহানির ঘটনা গ্রেফতার অভিযুক্ত (ছবি - স্যোশাল মিডিয়া)

Harassment in Shantipur Sealdah Local: ডাউন শান্তিপুর লোকালের ফাঁকা মহিলা কামরায় যুবতির শ্লীলতাহানির ঘটনায় সঞ্জয় কুমার সাউ নামে এক ব্যক্তিকে গ্রেফতার করেছে দমদম জিআরপি। ধৃত সঞ্জয়ের বাড়ি খড়দহ থানা এলাকার রহড়া বাজার কল্যাননগর অঞ্চলে।

TV9 Bangla Digital

| Edited By: Soumya Saha

Jan 22, 2022 | 10:42 PM

কলকাতা : দমদম জিআরপির বড় সড় সাফল্য। চলন্ত ট্রেনে যুবতির শ্লীলতাহানির ঘটনায় ২৪ ঘণ্টার মধ্যে পুলিশের নাগালে অভিযুক্ত। ডাউন শান্তিপুর লোকালের ফাঁকা মহিলা কামরায় যুবতির শ্লীলতাহানির ঘটনায় সঞ্জয় কুমার সাউ নামে এক ব্যক্তিকে গ্রেফতার করেছে দমদম জিআরপি। ধৃত সঞ্জয়ের বাড়ি খড়দহ থানা এলাকার রহড়া বাজার কল্যাননগর অঞ্চলে। তাকে দমদম থানা এলাকা থেকে গ্রেফতার করা হয়। ধৃতের বয়স ৩২ বছর। প্রাথমিক জেরায় জানা গিয়েছে, সে কাশিপুর এলাকায় খালাসির কাজ করে। অভিযুক্ত সঞ্জয় সাউ আগেও এই ধরনের অপরাধ করেছে বলে জানা গিয়েছে। এদিন রাতেও ফের একই ধরনের অপরাধ করার জন্য ঘুরে বেড়াচ্ছিল সে। সেই সময় তাকে গ্রেফতার করে দমদম জিআরপি। অভিযুক্তকে আরও জিজ্ঞাসাবাদ চালাচ্ছে পুলিশ।

সাধারণত রাতের দিকে কলকাতা মেইন শাখার ডাউন ট্রেন ফাঁকাই থাকে। আপ ট্রেনগুলিতে অফিস যাত্রীদের যেমন ভিড় থাকে তেমন একেবারেই থাকে না। মহিলা কামরায় ভিড় আরও কম। দমদম ছাড়ার পর ট্রেন প্রায় ফাঁকাই হয়ে যায়। আর এই সুযোগেই চলন্ত ট্রেনে মহিলা কামরায় এক যুবতির শ্লীলতাহানি করে অভিযুক্ত ব্যক্তি। যুবতির অভিযোগ, সারাদিনের ক্লান্তির কারণে তিনি ঘুমিয়ে পড়েছিলেন ট্রেনে। হঠাৎই শরীরে স্পর্শ অনুভব করেন। চোখ খুলতেই ভয়ে, আতঙ্কে সিঁটিয়ে যাওয়ার পরিস্থিতি। গোটা কামরায় আর কেউ নেই। কেবল একজন ব্যক্তি, সে তাঁর শরীর স্পর্শ করছে। যুবতি তাকে বাধা দিতে গেলে অভিযুক্ত তাকে মারধরও করে বলে অভিযোগ।

যুবতি ট্রেনের নিত্যযাত্রী নন। কী করবেন বুঝে উঠতে পারছিলেন না। বার কয়েক ট্রেনের আপদকালীন হাতল ধরেও টানাটানি করেন। কিন্তু তাতে বিশেষ কিছু কাজ হয়নি। ট্রেন থামানোর সেই চেষ্টা বিফল হয়। এরপর যুবতি তাঁর মোবাইল থেকে ফেসবুকে লাইভ করা শুরু করেন নিজেকে বাঁচাতে। পরে শিয়ালদহ স্টেশনে ঢোকার মুখে ট্রেনের গতি কমলে নেমে পড়ে ওই ব্যক্তি। এদিকে শিয়ালদহ স্টেশনে পৌঁছানোর পর পুলিশের কাছে অভিযোগ জানান যুবতি।

যুবতি ফেসবুকে যে লাইভ করেছিলেন, সেই লাইভের ভিডিয়ো থেকেই অভিযুক্ত সঞ্জয়ের খোঁজ শুরু করে পুলিশ। সেই মতো ঘটনার ২৪ ঘণ্টার মধ্যেই ৩২ বছর বয়সি সঞ্জয় কুমার সাউকে গ্রেফতার করে দমদম জিআরপি।

আরও পড়ুন : Women Harassment in Local Train: শান্তিপুর লোকালের মহিলা কামরায় শ্লীলতাহানি অভিযোগ, ফেসবুক লাইভ করে সাহায্যের আর্তি যুবতীর

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 BANGLA