Newtwon: নিউটাউনে রাস্তার ধার থেকে গলা কাটা অবস্থায় উদ্ধার যুবক

Newtown: জানা গিয়েছে, রবিবার ভর সন্ধ্যেবেলায় নিউটাউনে থাক দাড়ি এলাকায় ফুটপাতের উপর রক্তাক্ত অবস্থায় পড়ে থাকতে দেখেন পথ চলতি মানুষজন। ১০০ নম্বর ডায়াল করে পুলিশকে খবর দেওয়া হয়। খবর পেয়ে ঘটনাস্থলে আসে পুলিশ।

Newtwon: নিউটাউনে রাস্তার ধার থেকে গলা কাটা অবস্থায় উদ্ধার যুবক
নিউটাউনে উদ্ধার যুবকImage Credit source: Tv9 Bangla
Follow Us:
| Edited By: | Updated on: Sep 08, 2024 | 7:18 PM

নিউটাউন: সম্প্রতি নিউটাউন রাজারহাট এলাকায় গুলি চালানো ঘটনা ঘটেছিল। আর এবার নিউ টাউনের থাকদাড়িতে রক্তাক্ত অবস্থায় ফুটপাত থেকে উদ্ধার হল যুবক। ঘটনাস্থলে নিউটাউন থানার পুলিশ।

জানা গিয়েছে, রবিবার ভর সন্ধ্যেবেলায় নিউটাউনে থাক দাড়ি এলাকায় ফুটপাতের উপর রক্তাক্ত অবস্থায় পড়ে থাকতে দেখেন পথ চলতি মানুষজন। ১০০ নম্বর ডায়াল করে পুলিশকে খবর দেওয়া হয়। খবর পেয়ে ঘটনাস্থলে আসে পুলিশ। রক্তাক্ত ও আশঙ্কাজনক অবস্থায় যুবককে উদ্ধার করে নিয়ে যাওয়া হয়েছে বিধাননগর মহাকুমা হাসপাতালে। সেখানে আশঙ্কাজনক অবস্থায় চিকিৎসাধীন তিনি। জখম যুবকের নাম উত্তম প্রধান।

তবে পুলিশ সূত্রে খবর, মাথায় কোনও ভারী বস্তু দিয়ে আঘাত করা হয়েছে বলে প্রাথমিকভাবে মনে করা হচ্ছে। ফুটপাতের ধারে নালায় ফেলার চেষ্টা করা হয়েছিল এমনটাই স্থানীয় সূত্র মারফত খবর। নিরাপত্তার দায়িত্বে থাকা সিসিটিভি ফুটেজ খতিয়ে দেখছে পুলিশ। স্থানীয় বাসিন্দা রূপা রাজবংশী বলেন, “অনেক লোকের ভিড় দেখে আমি নেমে পড়লাম। আমি ভেবেছি দুর্ঘটনা ঘটেছে। পরে বুঝলাম নাহ এটা খুনের ঘটনা ঘটতে পারে। ওঁর মাথা কাটা। গলাও কাটা দেখলাম। উনি কিছু বলার চেষ্টা করছে।”