Sealdah Train: কতটা স্বাভাবিক হল রেল পরিষেবা, সকাল থেকে কী ছবি শিয়ালদহ-হাওড়ায়

Train Update: ভিড় অন্যান্য দিনের তুলনায় অনেক কম। দুর্যোগের কারণে অনেকেই বাড়ি থেকে বেরোননি। আবার কেউ কেউ ট্রেন চলাচল নিয়েও অনিশ্চয়তায় ছিলেন।

Sealdah Train: কতটা স্বাভাবিক হল রেল পরিষেবা, সকাল থেকে কী ছবি শিয়ালদহ-হাওড়ায়
শিয়ালদহ স্টেশনImage Credit source: TV9 Bangla
Follow Us:
| Edited By: | Updated on: Oct 25, 2024 | 11:20 AM

কলকাতা: দানা ঘূর্ণিঝড়ের আশঙ্কায় লোকাল ট্রেন বন্ধ রাখার কথা আগেই জানানো হয়েছিল রেলের তরফে। বৃহস্পতিবার রাত ৮টা থেকে শুক্রবার সকাল ১০টা পর্যন্ত লোকাল ট্রেন পরিষেবা বন্ধ থাকার কথা ছিল। তবে শুক্রবার সকালে নির্ধারিত সময়ের ১০ মিনিট আগে থেকেই রেল পরিষেবা স্বাভাবিক হল শিয়ালদহ ডিভিশনে। সব লাইনের লোকাল ট্রেন চালু হয়েছে এদিন সকাল থেকে। তবে যাত্রীর সংখ্যা অনেক কম। একই ছবি হাওড়া স্টেশনেও।

বৃহস্পতিবার মধ্যরাতে ওড়িশার ধামরা, ভিতরকণিকার কাছে ল্যান্ডফল হয় দানা-র। তার প্রভাব পড়ে বাংলার উপকূলেও। তবে ঝড়ের তাণ্ডবলীলা সেভাবে চলেনি, রক্ষা পেয়েছেন উপকূল এলাকার বাসিন্দারাও। এই পরিস্থিতিতে রেল লাইনেও তেমন কোনও ক্ষতি হয়নি। ফলে, ট্রেন চলাচল স্বাভাবিক হয়েছে। ছন্দে ফিরছে স্টেশনগুলিও।

এদিন সকাল ১০টার আগেই নামখানা, সোনারপুর, ডায়মন্ড হারবার, ক্যানিং সহ বিভিন্ন জায়গায় ট্রেন চালু হয়ে যায়। সকাল থেকেই স্টেশনে পৌঁছে যান সাধারণ মানুষ। তবে কোনও কোনও ট্রেন আধ ঘণ্টা দেরিতে চলছে। তাই স্টেশনে অপেক্ষা করতে হচ্ছে যাত্রীদের।

এই খবরটিও পড়ুন

তবে ভিড় অন্যান্য দিনের তুলনায় অনেক কম। দুর্যোগের কারণে অনেকেই বাড়ি থেকে বেরোননি। আবার কেউ কেউ ট্রেন চলাচল নিয়েও অনিশ্চয়তায় ছিলেন। বৃহস্পতিবার রাতে বনগাঁ শাখার ট্রেন চললেও হাসনাবাদ শাখায় ট্রেন চলেনি। সেই পরিষেবাও শুক্রবার স্বাভাবিক করা হয়েছে।

দূরপাল্লার ট্রেনের ক্ষেত্রেও নতুুন করে কোনও তথ্য় জানানো হয়নি। আগে থেকে বাতিল হওয়া ট্রেন বাদে সবই চলবে স্বাভাবিক সময়ে। ভুবনেশ্বর ও পুরীর ট্রেন ছাড়বে দুপুর ১২টার পর।