‘পিসির জন্মদিনে শুভেচ্ছা আর নিষ্পাপ নাবালিকাকে ধর্ষণ!’, খড়িবাড়ি-কাণ্ডে সরব বিজেপি

৪ জানুয়ারি খড়িবাড়ি থানায় অভিযোগ দায়ের করা হয়। রাতেই গ্রেফতার হন উজ্জ্বল সরকার। শিলিগুড়ির এসিজেএম আদালত তাঁকে তিন দিনের পুলিস হেফাজতের নির্দেশ দেন।

'পিসির জন্মদিনে শুভেচ্ছা আর নিষ্পাপ নাবালিকাকে ধর্ষণ!', খড়িবাড়ি-কাণ্ডে সরব বিজেপি
মালদায় শিশুকে ধর্ষণ (প্রতীকী চিত্র)
Follow Us:
| Updated on: Jan 06, 2021 | 11:58 AM

শিলিগুড়ি: খড়িবাড়িতে নাবালিকাকে ধর্ষণের অভিযোগে পুলিস হেফাজতে রয়েছেন শিলিগুড়ির তৃণমূল নেতা উজ্জ্বল সরকার। সেই ঘটনার তীব্র নিন্দা করে এবার টুইটারে সরব হল বঙ্গ বিজেপি। তাদের অভিযোগ, একদিকে দলনেত্রীর জন্মদিনে শুভেচ্ছা জানাচ্ছেন তৃণমূলের নেতারা। অথচ দলের নেতারা নিষ্পাপ নাবালিকাকে ধর্ষণ করে চলেছে। টুইটটি রিটুইট করেছেন তৃণমূলের এক সময়ের সৈনিক শুভেন্দু অধিকারীও।

গত ৩ জানুয়ারি এক নাবালিকাকে ধর্ষণের অভিযোগ ওঠে শিলিগুড়ির খড়িবাড়ির স্থানীয় তৃণমূল নেতা উজ্জ্বল সরকারের বিরুদ্ধে। অভিযোগ, চকোলেটের প্রলোভন দেখিয়ে নিজের পোলট্রি ফার্মে একাধিকবার ওই নাবালিকাকে ধর্ষণ করেন তিনি। পরে মেয়েটি বাড়ির লোকজনকে সব জানালে উজ্জ্বল ও স্থানীয় তৃণমূল কর্মীরা বিষয়টি মিটিয়ে নেওয়ার চেষ্টা করেন বলেও অভিযোগ। যদিও ঘটনাটি বিজেপি মহিলা মোর্চার কানে পৌঁছতে শোরগোল পড়ে যায়। ৪ জানুয়ারি খড়িবাড়ি থানায় অভিযোগ দায়ের করা হয়। রাতেই গ্রেফতার হন উজ্জ্বল সরকার। শিলিগুড়ির এসিজেএম আদালত তাঁকে তিন দিনের পুলিস হেফাজতের নির্দেশ দেন। বুধবার ফের আদালতে তোলা হবে তাঁকে।

এদিকে এই ঘটনার তীব্র নিন্দা করে টুইটারে ‘বিজেপি বেঙ্গল’ লেখে, ‘শিলিগুড়ির তৃণমূল নেতা উজ্জ্বল সরকার ১০ বছরের নিষ্পাপ নাবালিকাকে তিনদিন ধরে ধর্ষণ করে। একদিকে তৃণমূলের নেতারা পিসির জন্মদিনের শুভেচ্ছা জানাচ্ছে আর অন্যদিকে সেই নেতারাই মহিলাদের উপর অত্যাচার চালাচ্ছে।’ শুভেন্দু অধিকারী-সহ সেই টুইটটি রিটুইট করেন বিজেপির একাধিক কেন্দ্রীয় নেতৃত্ব।

আরও পড়ুন: পুলিসের ভূমিকায় ক্ষোভ, পথ অবরোধে ৪১ নম্বর রুটের বাস মালিকরা

সূত্রের খবর, ধৃতের বিরুদ্ধে আগেও এক মহিলাকে ধর্ষণের অভিযোগ ওঠায় দল থেকে বহিষ্কার করা হয়। ইদানিং ফের তৃণমূলের বিভিন্ন কর্মসূচিতে দেখা যায় তাঁকে। যদিও এ ঘটনা প্রসঙ্গে খড়িবাড়ি ব্লক তৃণমূল সভাপতি হিরন্ময় রায় আগেই বলেছেন, “ধৃত ব্যক্তি দলের কোনও পদে নেই। তাকে আগেও দল থেকে বহিষ্কার করা হয়েছিল। এক্ষেত্রেও আইন আইনের পথেই চলবে।”