BJP: আরজি কর পরবর্তী সময়ে কেমন হবে সংগঠনের হালচাল? শাহ-নাড্ডার সঙ্গে বড় বৈঠকে সুকান্ত-শুভেন্দু

BJP: প্রসঙ্গত, আরজি কর ইস্যুতে যাতে রাজনৈতিক রং না লাগে সে কারণেই এতদিন কিছুটা কৌশলী অবস্থান নিয়েই চলেছিল রাজ্য বিজেপি। সূত্রের খবর, এবার জনমানসের ক্ষোভকে কীভাবে বিজেপির পক্ষে কাজে লাগানো যায় এবং সেই লক্ষ্যে কী কী রাজনৈতিক কর্মসূচি নেওয়া হবে তা নিয়েই মূলত আলোচনা হয়েছে বলে খবর।

BJP: আরজি কর পরবর্তী সময়ে কেমন হবে সংগঠনের হালচাল? শাহ-নাড্ডার সঙ্গে বড় বৈঠকে সুকান্ত-শুভেন্দু
ঠিক কী হল বৈঠকে? Image Credit source: Facebook
Follow Us:
| Edited By: | Updated on: Oct 01, 2024 | 1:57 PM

কলকাতা: আরজি কর পরবর্তী রাজ্যের বর্তমান পরিস্থিতিতে রাজ্য বিজেপির পরবর্তী সাংগঠনিক কর্মসূচির রূপরেখা কী হবে তা ঠিক করতে কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ এবং জে পি নাড্ডার সঙ্গে বৈঠক করলেন রাজ্য বিজেপির সভাপতি সুকান্ত মজুমদার এবং বিধানসভার বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী।

প্রসঙ্গত, আরজি কর ইস্যুতে যাতে রাজনৈতিক রং না লাগে সে কারণেই এতদিন কিছুটা কৌশলী অবস্থান নিয়েই চলেছিল রাজ্য বিজেপি। সূত্রের খবর, এবার জনমানসের ক্ষোভকে কীভাবে বিজেপির পক্ষে কাজে লাগানো যায় এবং সেই লক্ষ্যে কী কী রাজনৈতিক কর্মসূচি নেওয়া হবে তা নিয়েই মূলত আলোচনা হয়েছে বলে খবর। সূত্রের খবর, দুর্গাপূজা মিটলেই বড় কর্মসূচি নিয়ে ঝাঁপাতে চলেছে বঙ্গ বিজেপি। 

সূত্রের খবর, শাহ-নাড্ডার সামনে আরজি কর পরবর্তী পরিস্থিতি নিয়ে বিস্তারিত রিপোর্ট তুলে ধরেন সুকান্ত এবং শুভেন্দু। একইসঙ্গে দুর্গা পুজো উদ্বোধনে অমিত শাহর কর্মসূচি চূড়ান্ত করতেও এক প্রস্থ আলোচনা হয়েছে বলে সূত্রের খবর। পশ্চিমবঙ্গের পাশাপাশি একাধিক রাজ্যের সিনিয়র নেতাদের সঙ্গে সোমবার রাতে বিজেপির সর্বভারতীয় সভাপতির বাসভবনে বৈঠকে বসেছিলেন অমিত শাহ। প্রসঙ্গত, শেষ লোকসভা ভোটে আশাব্যঞ্জক ফল করতে পারেনি পদ্ম শিবির। উল্টে আসন সংখ্যা কমে যায়। ছাব্বিশে আবার বিধানসভা নির্বাচন। তাই সেই ভোটকে এখন থেকেই পাখির চোখ করতে শুরু করে দিয়েছেন গেরুয়া নেতারা, এমনটাই মত রাজনৈতিক বিশ্লেষকদের। এখন দেখার পুজো পরবর্তী সময়ে কীভাবে নিজেদের সংগঠন গোছায় বিজেপি।