Calcutta HighCourt: ভালবেসে বিয়ে, মেয়েকে খুনের চেষ্টা নিজের মা-বাবার, তরুণীর অভিযোগ শুনে বড় নির্দেশ দিল হাইকোর্ট

Calcutta HighCourt: এ দিনের শুরুতে সরকারি কৌঁশলী সুমন সেনগুপ্ত আদালতে জানান, "তরুণী বাবার কাছে আর ফিরতে চান না। কারণ বাড়ি ফিরলেই তাঁর বাবা খুন করে ফেলতে পারে তাঁকে। তেমনই আশঙ্কা করছেন তিনি।" একই সঙ্গে আদালতে এও তিনি জানান, সম্প্রতি মেয়ের শ্বশুরবাড়িতে হাজির হন তাঁর বাবার বাড়ির লোকজন। নৃশংসভাবে মারধর করা হয়ে মেয়েকে।

Calcutta HighCourt: ভালবেসে বিয়ে, মেয়েকে খুনের চেষ্টা নিজের মা-বাবার, তরুণীর অভিযোগ শুনে বড় নির্দেশ দিল হাইকোর্ট
কলকাতা হাইকোর্ট
Follow Us:
| Edited By: | Updated on: Jul 08, 2024 | 5:48 PM

কলকাতা: প্রেম করে বিয়ে কারায় নিজের মা-বাবাই খুন করতে পারে মেয়েকে। আদালতে আশঙ্কার কথা জানালেন বিশ্বভারতী বিশ্ববিদ্যালয়ের পড়ুয়া। শুধু তাই নয়, তিনি এও জানালেন তাঁর শ্বশুরবাড়ি গিয়েও তাঁকে এবং তাঁর স্বামীর উপর অত্যাচার করা হয়েছে। তরুণীর বক্তব্য শুনে কার্যত হকচকিত কলকাতা হাইকোর্ট। বিচারপতির মন্তব্য তার মানে ‘অনার কিলিং’! বিস্ময় প্রকাশ কোর্টের। আজ ওই তরুণীকে হাজির করা হয় কোর্টে। কারণ মেয়ের বাবা হাইকোর্টে মামলা দায়ের করে অভিযোগ করেছিলেন তাঁর মেয়েকে অপহরন করে আটকে রাখা হয়েছে। কিন্তু পুলিশ কোনও পদক্ষেপ করছে না।

এ দিনের শুরুতে সরকারি কৌঁশলী সুমন সেনগুপ্ত আদালতে জানান, “তরুণী বাবার কাছে আর ফিরতে চান না। কারণ বাড়ি ফিরলেই তাঁর বাবা খুন করে ফেলতে পারে তাঁকে। তেমনই আশঙ্কা করছেন তিনি।” একই সঙ্গে আদালতে এও তিনি জানান, সম্প্রতি মেয়ের শ্বশুরবাড়িতে হাজির হন তাঁর বাবার বাড়ির লোকজন। নৃশংসভাবে মারধর করা হয়ে মেয়েকে। একেবারে সবার সামনে তাকে বিবস্ত্র করে দেওয়ার পরিস্থিতি হলেও তার বাবা মা অত্যাচার থামাননি।” আদালতের কাছে ওই তরুণীর আবেদন, তাঁর বাবা-মা যাতে কোনও ভাবে ওই বাড়ি গিয়ে অত্যাচার করতে না পারে সেই নির্দেশ দিকে কোর্ট।

এরপর আজ আদালত নির্দেশ দেয়, তরুণী বাড়ি ফিরতে আপত্তি করছেন। ইলামবাজার বাজার থানাকে নির্দেশ দেওয়া হয় কোনওভাবে যেন তাঁর ক্ষতি না হয় সেই বিষয়টি দেখতে হবে। মেয়েটি কোনও সমস্যায় পড়লে থানাকে জানাবে। এরপরই কোর্ট মামলার নিষ্পত্তি করে।