Anubrata Mondal vs CBI: এখন ডাক্তারের কথাই বেদবাক্য, বিছানা ছেড়ে মোটে উঠবেন না অনুব্রত, ‘ফেরালেন’ সিবিআইকে

Anubrata Mondal: ভোট পরবর্তী হিংসা মামলায় রবিবার দুপুরে তাঁকে সিজিও কমপ্লেক্সে হাজির হতে বলে কেন্দ্রীয় তদন্তকারী সংস্থা।

Anubrata Mondal vs CBI: এখন ডাক্তারের কথাই বেদবাক্য, বিছানা ছেড়ে মোটে উঠবেন না অনুব্রত, 'ফেরালেন' সিবিআইকে
অনুব্রত মণ্ডলকে সিজিও কমপ্লেক্সে তলব। নিজস্ব চিত্র।
Follow Us:
| Edited By: | Updated on: Apr 24, 2022 | 4:21 PM

কলকাতা: হাসপাতাল থেকে ছাড়া পেতেই সিবিআইয়ের (CBI) জোড়া ফলায় বিদ্ধ অনুব্রত মণ্ডল (Anubrata Mondal)। শুক্রবার এসএসকেএম হাসপাতাল থেকে ছাড়া পান তিনি। শনিবারই গরু পাচারকাণ্ডে তলব করে সিবিআই। ডাক্তারের ‘কমপ্লিট বেড রেস্ট’ প্রেসক্রিপশন ঠেকিয়ে সেই হাজিরা এড়ান বীরভূম তৃণমূলের সভাপতি। কিন্তু শনিবার সন্ধ্যায় আরও একটি নোটিস যায় অনুব্রতর কাছে। ভোট পরবর্তী হিংসা মামলায় রবিবার দুপুরে তাঁকে সিজিও কমপ্লেক্সে হাজির হতে বলে কেন্দ্রীয় তদন্তকারী সংস্থা। সূত্রের খবর, এই হাজিরাও এড়িয়ে যাচ্ছেন তিনি। অনুব্রতর শারীরিক অসুস্থতার কারণ দেখিয়ে সিবিআইকে চিঠি দেন তাঁর আইনজীবী।

শনিবার দুপুরের পর নিজাম প্যালেস অর্থাৎ সিবিআই দফতর থেকে নোটিস যায় অনুব্রত মণ্ডলের কাছে। বলা হয় বিকেল ৫টার মধ্যে গরু পাচার মামলায় হাজির হতে হবে তাঁকে। এরপরই অনুব্রতর আইনজীবী প্রথমে ইমেল মারফৎ এবং পরে সশরীরে গিয়ে জানান, এসএসকেএম থেকে সবেমাত্র ছাড়া হয়েছে তাঁকে। শরীরে একাধিক সমস্যা থাকার কারণে চিকিৎসকরা জানিয়েছেন আগামী এক মাস বিছানায় শুয়ে থাকতে হবে। হৃদযন্ত্রে সমস্যার কারণে নিয়মিত অক্সিজেন দিতে হচ্ছে। তাই চার সপ্তাহ সময় দিক সিবিআই।

রবিবারও সেই একই কারণ দেখানো হয়েছে অনুব্রত মণ্ডলের আইনজীবীর তরফে। রবিবার দুপুর আড়াইটেয় সিজিও কমপ্লেক্সে হাজিরা দেওয়ার কথা তাঁর। ভোট পরবর্তী হিংসা মামলায় এই তলব করা হয়েছে। এর আগেও এই মামলায় দু’বার নোটিস দেয় সিবিআই। দু’বারই হাজিরা এড়িয়ে যান অনুব্রত। রবিবারও হাজির হচ্ছেন না তিনি। আপাতত ডাক্তার কথা অক্ষরে অক্ষরে মেনে বিছানাকেই সর্বক্ষণের সঙ্গী করে রেখেছেন বীরভূমের ‘কেষ্ট’।

আরও পড়ুন: Chowbaga Deadbody Found: গ্যারাজের ভিতরে পড়ে দেহ, রবিবাসরীয় সকালে চাঞ্চল্য চৌবাগায়

আরও পড়ুন: Haridevpur Bomb Recover: অটোর মধ্যে রেখেছিল বোমা-গুলি, হরিদেবপুরকাণ্ডে গ্রেফতার ৪

আরও পড়ুন: Howrah Woman Death: জামাইয়ের একটা ফোনেই সন্দেহ হয়েছিল, পরে মেয়ের চরম পরিণতিতে কেঁদে কূল পাচ্ছেন না বাবা